Main Menu

বাড়ি ফিরেছেন সৌদিতে নির্যাতনের শিকার সেই তরুণী

প্রবাস ডেস্ক: সৌদি আরবে নির্যাতনের শিকার শিল্পী আক্তার নামে সেই তরুণী দেশে ফিরেছেন। বুধবার (১৭ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর বাবা আব্দুল মজিদ। এতে স্বস্তি ফিরেছে শিল্পীর পরিবারে। এর আগে দেশে ফেরার আকুতি জানিয়ে ওই তরুণীর একটি ভিডিও বার্তা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

আব্দুল মজিদ বলেন, সৌদি আরবে মেয়েটি দুরবস্থার মধ্য দিয়ে যাচ্ছিল। তাঁকে মারধর করতেন মালিক। ঠিকমতো খেতে দিতো না। সরকার, সৌদি দূতাবাস ও সাংবাদিকদের কারণে দ্রুত মেয়েকে ফিরে পেয়েছি। সরকারসহ সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

নির্যাতনের বর্ণনা দিয়ে কান্নাজড়িত কণ্ঠে শিল্পী আক্তার বলেন, মালিক ও তার পরিবারের সদস্যরা অমানুষিক নির্যাতন করত। খাবার দিতো না। ভুলত্রুটি হলেই লাঠি দিয়ে পেটাত, গালিগালাজ করত। এমনকি মা-বাবার সঙ্গেও যোগাযোগ করতে দিত না। দেশে ফেরার সময় সব জিনিসপত্র রেখে দিয়েছে তারা।

চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিদ্ধার্থ ভৌমিক বলেন, মেয়েটি দেশে ফিরে এসেছে জানতে পেরে ভালো লাগছে। বিষয়টি জানার পর থেকেই সরকারিভাবে বিভিন্ন দপ্তরে যোগাযোগ করা হয়েছিল। প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়েও যোগাযোগ করা হয়েছে, যাতে মেয়েটিকে দ্রুত উদ্ধার করা হয়।

0Shares





Related News

Comments are Closed