Main Menu

স্ত্রীসহ করোনায় আক্রান্ত মির্জা ফখরুল ইসলাম

বৈশাখী নিউজ ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগম মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তারা দুজনেই বাসায় কোয়ারেন্টাইনে আছেন।

সোমবার (১০ জানুয়ারি) বিএনপির মহাসচিব ও তার স্ত্রীর করোনা পজিটিভ রিপোর্ট আসে। মঙ্গলবার (১১ জানুয়ারি) গণমাধ্যমকে বিষয়টি জানানো হয়।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান সংবাদ মাধ্যমকে এই তথ্য জানান।

বিএনপির শীর্ষনেতাদের মধ্যে গত বছরের ১১ এপ্রিল করোনা শনাক্ত হয় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার। সে সময় সিটি স্ক্যান রিপোর্টে তার ফুসফুসে পাঁচ শতাংশ সংক্রমণ পাওয়া গিয়েছিল। ওই সময় খালেদা জিয়া ছাড়াও তার বাসার আরও আটজন করোনাভাইরাসে আক্রান্ত হন। ৫৩ দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছিলেন খালেদা জিয়া। তবে নভেম্বরের মাঝামাঝি আবার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেই থেকে এখনও হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি।

খালেদা জিয়ার আগে করোনা আক্রান্ত হন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। গত বছরের ১৭ মার্চ করোনা আক্রান্ত হন তিনি। পরদিনই রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরবর্তী এক মাসে পাঁচবার তার করোনা পরীক্ষা করা হলে প্রত্যেকবারই ফল আসে পজিটিভ। ষষ্ঠবারের পরীক্ষায় ১৬ এপ্রিল তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে।

0Shares





Related News

Comments are Closed