Main Menu
শিরোনাম
ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন         বাউল কামাল পাশার ১২০তম জন্মবার্ষিকী পালিত         সিলেটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত         বগির জয়েন্ট খুলে হঠাৎ দুই ভাগ চলন্ত ট্রেন         বেফাঁস মন্তব্যে বহিষ্কৃত গোলাপগঞ্জ পৌরসভার মেয়র রাবেল         গোয়াইনঘাটে ২২৫ বোতল বিদেশী মদসহ গ্রেপ্তার ৩         গোলাপগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে পল্লী বিদ্যুৎতের লাইনম্যানের মৃত্যু         ছাতকে রুহুল আমিন ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি পালিত         নৌপথে ভারতে প্রবেশের দায়ে পাথর বোঝাই ট্রলার জব্দ         জৈন্তাপুরে স্কুলছাত্রের উপর চোরাকারবারীদের হামলা         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের যাত্রা শুরু সোমবার         সিলেট সেনানিবাসে বঙ্গবন্ধুর ভাস্কর্য ‘বজ্রকন্ঠ’র উদ্ধোধন        

নতুন ডাবল কেবিন পিকআপ বাজারে আনলো এনার্জিপ্যাক

বৈশাখী নিউজ ডেস্ক: চমৎকার সব উপযোগিতা সম্পন্ন বাহন কিনতে চাওয়া মানুষদের জন্য নতুন প্রজন্মের সুপার স্টাইলিশ ডাবল কেবিন পিকআপ “টি-৮” বাজারে আনলো এনার্জিপ্যাক।

২২ নভেম্বর আয়োজিত একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে ডাবল কেবিন পিকআপটি বাজারে আনে প্রতিষ্ঠানটি।

এ উপলক্ষে একটি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই’র সভাপতি জসিম উদ্দিন।

এছাড়াও, অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) এমডি ও সিইও হুমায়ুন রশীদ, জেএসি ইন্টারন্যাশনালের ডেপুটি জেনারেল ম্যানেজার অস্কার ইউ এবং ইপিজিএলের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ উপলক্ষে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) এমডি ও সিইও হুমায়ুন রশীদ বলেন, “এনার্জিপ্যাক চীনের রাষ্ট্রীয় মালিকানাধীন অটোমোবাইল ও বাণিজ্যিক বাহন নির্মাতা প্রতিষ্ঠান জেএসি মোটরসের অফিসিয়াল পরিবেশক। গত কয়েক বছরে, আমরা দেশের বাজারে বেশ কয়েকটি জেএসি ট্রাক ও মোটর গাড়ি চালু করেছি, যাতে বিভিন্ন অঞ্চলের মানুষ দেশে চলমান উন্নয়নের সুফল উপভোগ করতে পারেন। তারই ধারাবাহিকতায়, এবার নতুন সুপার পাওয়ারফুল ও স্টাইলিশ পিকআপ জেএসি টি-৮ আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত এবং আমরা জেএসি টি-৮ দেশের অত্যাধুনিক প্ল্যান্ট এনার্জিপ্যাক ইন্ডাস্ট্রিয়াল পার্কে সংযোজন করছি।”

অনুষ্ঠানে এফবিসিসিআই’র সভাপতি জসিম উদ্দিন বলেন, “পরিবহন ব্যবস্থার উন্নয়নে বাংলাদেশ অসাধারণ সাফল্য অর্জন করেছে। একইসাথে, আমাদের অটোমোবাইল খাতও আরও বড় হচ্ছে। দেশে জেএসি গাড়ি আনায় এনার্জিপ্যাককে আমি অভিনন্দন জানাই। এটি মানুষকে অর্থনৈতিকভাবে আরও স্বাবলম্বী হতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।”

সম্প্রতি বাজারে আসা টি-৮ ডাবল কেবিন পিকআপটি পণ্য পরিবহন ও ব্যক্তিগত প্রয়োজনসহ বিভিন্ন কাজে ব্যবহার করা যাবে। স্টাইল, স্বাচ্ছন্দ্য, স্থিতিশীলতা, নিরাপত্তা ও পাওয়ার – এ পাঁচটি কারণে এ বাহনটি অন্য বাহন থেকে আলাদা। ১৯৯৯ সিসি ও ৯.৩ লিটার/১০০ কিলোমিটার মাইলেজ সমৃদ্ধ টি-৮ এ আছে শক্তিশালী গ্রিল ডিজাইন, সুবিন্যস্ত বডি, ১৮ ইঞ্চি ডাবল কালার ও অ্যালুমিনিয়াম অ্যালয় হুইল রিম। যাত্রীদের স্বাচ্ছন্দ্যের জন্য এতে একটি সম্পূর্ণ কালো ইন্টেরিয়রে প্রিমিয়াম লেদার সিট ও যাত্রীদের জন্য প্রশস্ত স্থান, পাশাপশি এতে আছে ইলেকট্রনিক-নিয়ন্ত্রিত এয়ার-কন্ডিশনিং সুবিধা।

এছাড়াও, এ পিকআপে শক্তি- শোষণকারী অ্যান্টি-কলিশন বিম এবং ৭৯ লিটারের ফুয়েল ট্যাঙ্ক রয়েছে। নিরাপত্তা নিশ্চিতে বাহনটিতে চালক ও সামনের যাত্রীর জন্য এসআরএস এয়ারব্যাগ এবং সামনে ও পিছনে ডিস্ক ব্রেক রয়েছে।

0Shares





Related News

Comments are Closed