Main Menu
শিরোনাম
ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন         বাউল কামাল পাশার ১২০তম জন্মবার্ষিকী পালিত         সিলেটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত         বগির জয়েন্ট খুলে হঠাৎ দুই ভাগ চলন্ত ট্রেন         বেফাঁস মন্তব্যে বহিষ্কৃত গোলাপগঞ্জ পৌরসভার মেয়র রাবেল         গোয়াইনঘাটে ২২৫ বোতল বিদেশী মদসহ গ্রেপ্তার ৩         গোলাপগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে পল্লী বিদ্যুৎতের লাইনম্যানের মৃত্যু         ছাতকে রুহুল আমিন ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি পালিত         নৌপথে ভারতে প্রবেশের দায়ে পাথর বোঝাই ট্রলার জব্দ         জৈন্তাপুরে স্কুলছাত্রের উপর চোরাকারবারীদের হামলা         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের যাত্রা শুরু সোমবার         সিলেট সেনানিবাসে বঙ্গবন্ধুর ভাস্কর্য ‘বজ্রকন্ঠ’র উদ্ধোধন        

জৈন্তাপুরে শিশু কন্যা জান্নাতের কৃত্রিম পা লাগাতে আকুতি

জৈন্তাপুর প্রতিনিধি: চার বছর আগে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পা হারানো জান্নাতের কৃত্রিম পা লাগানোর জন্য সবার কাছে সহযোগিতার আকুতি জানিয়েছে তার পরিবার।

২০১৮ সনে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় আহত হয়ে চিকিৎসকদের পরামর্শে ডান পায়ের হাঁটুর নিচ থেকে কেটে ফেলা হয় শিশু জান্নাতের। তারপর হতে সুস্থ হয়ে ক্রাচ দিয়ে চলাফেরা করতে শুরু করে শিশু মেয়েটি।

সে সময় চিকিৎসকরা কৃত্রিম পা লাগানোর পরামর্শ দেন। অভাব-অনটনের কারণে কৃত্রিম পা লাগানোর টাকা জোগাড় করতে পারেননি শিশু জান্নাত আক্তার রিয়ার বাবা।

জৈন্তাপুর উপজেলার ৬ নম্বর চিকনাগুল ইউনিয়নের পূর্ব সাতজনি গ্রামের হতদরিদ্র দিনমজুর কয়েছ আহমদ ৷ বর্তমানে শিশু জান্নাত আক্তার রিয়ার বয়স ৬ বছর। শিশুটির পিতা কয়েছ আহমদ বলেন, যে বয়সে আমার মেয়েটি অন্য বাচ্চাদের মতো স্কুল মাদ্রাসায় যাওয়ার কথা কিন্তু দুর্ঘটনায় পা হারিয়ে সারাজীবনের কান্না হয়ে দাড়িয়েছে।

ডাক্তার বলেছেন প্লাস্টিক সার্জিরির মাধ্যমে যদি কৃত্রিম পা লাগানো যায় সে চলাফেরা করতে পারবে। আমি দিনমজুর মানুষ বর্তমান সময়ে পরিবার নিয়ে ভাত খেয়ে বেঁচে থাকা যেখানে কঠিন সময় পার করছি সেখানে কৃত্রিম পা লাগানো কোন ভাবেই সম্ভব হচ্ছে না ৷ ডাক্তারের পরামর্শ মতে কৃত্রিম পা লাগাতে দেড় লক্ষ টাকার প্রয়োজন, যা আমার পক্ষে সংগ্রহ করা সম্ভব নয়।

আমি সমাজের সকল বিত্তবানদের এবং জৈন্তাপুর প্রবাসী গ্রুপের কাছে নিবেদন জানাচ্ছি আমার শিশু কন্যা জান্নাতের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে একটি কৃত্রিম পা লাগানোর জন্য সমাজের সবাই এগিয়ে আসবেন।

শিশু কন্যা জান্নাতের জন্য সহযোগিতা ও যোগাযোগ করতে পিতা কয়েছ আহমদের মোবাইল নম্বর 01737482173 (পার্সোনাল বিকাশ)।

0Shares





Related News

Comments are Closed