Main Menu
শিরোনাম
ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন         বাউল কামাল পাশার ১২০তম জন্মবার্ষিকী পালিত         সিলেটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত         বগির জয়েন্ট খুলে হঠাৎ দুই ভাগ চলন্ত ট্রেন         বেফাঁস মন্তব্যে বহিষ্কৃত গোলাপগঞ্জ পৌরসভার মেয়র রাবেল         গোয়াইনঘাটে ২২৫ বোতল বিদেশী মদসহ গ্রেপ্তার ৩         গোলাপগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে পল্লী বিদ্যুৎতের লাইনম্যানের মৃত্যু         ছাতকে রুহুল আমিন ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি পালিত         নৌপথে ভারতে প্রবেশের দায়ে পাথর বোঝাই ট্রলার জব্দ         জৈন্তাপুরে স্কুলছাত্রের উপর চোরাকারবারীদের হামলা         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের যাত্রা শুরু সোমবার         সিলেট সেনানিবাসে বঙ্গবন্ধুর ভাস্কর্য ‘বজ্রকন্ঠ’র উদ্ধোধন        

বিমান দুর্ঘটনায় গায়িকার মৃত্যু

বিনোদন ডেস্ক: মারিলিয়া ব্রাজিলীয় গায়িকা। দেশীয় ঘরানার গান গেয়ে বিখ্যাত হন তিনি। মারিলিয়া ২০১৯ সালে লাতিন গ্র্যামি পুরস্কারও পান।

শুক্রবার (৫ নভেম্বর) রাতে একটি গানের অনুষ্ঠান ছিল মারিলিয়ার। ব্রাজিলের গোইয়ানিয়া থেকে মিনাস জেরাইস যাওয়ার পথে ঘটে যায় দুর্ঘটনা।

মারিলিয়া বিমানে উঠে ইনস্টাগ্রামে ভিডিও দিয়েছিলেন। কে জানে এটাই হবে তার শেষ ভিডিও। ঘণ্টাখানেক পরে দুর্ঘটনায় বিমান। তাতেই মৃত্যু হলো ২৬ বছরের গায়িকার। প্রয়াত তার ম্যানেজার, সহকারী, বিমানচালক এবং সহকারী বিমানচালকও। ছোট বিমানটিতে গানের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন মারিলিয়া।

গায়িকার দপ্তরের পক্ষ থেকে জানানো হয়েছে, বিমানযাত্রীদের কাউকেই বাঁচানো যায়নি। ইনস্টাগ্রামে দেওয়া শেষ ভিডিওতে গিটার হাতে বিমানে ওঠার আগমুহূর্তও যেমন ধরা পড়েছে, তেমনই দেখা গেছে বিমানে বসে মারিলিয়া খাবার খাচ্ছেন।

এরই মাঝে তদন্ত শুরু হয়েছে কেন দুর্ঘটনা হয়েছে। বিমানের চাকা মাটি ছোঁয়ার আগে একটি বৈদ্যুতিক তারে ধাক্কা খায় বলে জানা যায়। এ কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন পাইলট। আর তাতেই মাটিতে আছড়ে পড়ে বিমানটি।

সূত্র: আনন্দবাজার

0Shares





Related News

Comments are Closed