Main Menu
শিরোনাম
হবিগঞ্জ সদরে ৪ ইউপিতে আ.লীগ, বাকি চারে অন্যরা         শান্তিগঞ্জে ২টিতে নৌকা, বাকি ৬টিতে অন্যরা জয়ী         সুনামগঞ্জে সবক’টি ইউনিয়নে নৌকার ভরাডুবি         সিলেটে ৯ ইউপিতে নৌকার জয়, বিদ্রোহীসহ অন্যরা ৭         সিকৃবিতে প্যারাসাইট রিসোর্স ব্যাংক উদ্বোধন         ছাতকে ক্রাশিং চুনাপাথর বিক্রি বন্ধে সুপ্রিম কোর্টের নির্দেশ         কমলগঞ্জে বসতঘর থেকে তরুনীর ঝুলন্ত লাশ উদ্ধার         মাধবপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহির মৃত্যু         বিশ্বনাথে আমন ধানের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসি         সিলেটের ১৬ ইউনিয়নে ভোট গ্রহণ চলছে         জৈন্তাপুরে ফ্রি সুন্নতে খতনা ক্যাম্প অনুষ্টিত         সুখী ও সমৃদ্ধ সমাজ গঠনে কাজ করছে ক্যাপ ফাউন্ডেশন        

যেভাবে বুঝবেন আপনার নম্বর কেউ ব্লক করেছে কি না

তথ্যপ্রযুক্তি ডেস্ক : আপনার ফোন নম্বর কি কেউ ব্লক করে দিয়েছেন? জরুরি প্রয়োজনে তাকে বারবার ফোন করছেন, যোগাযোগ করতে পারছেন না?

আবার কোনো ব্যক্তির কাছে আপনার গুরুত্বপূর্ণ কিছু জিনিস আছে বা আপনি কারো থেকে কিছু পান, কিন্তু ফোন করে যোগাযোগ করতে পারছেন না। ফোন করলেই বলছে, নম্বরটি ব্যস্ত আছে বা এই মুহূর্তে সংযোগ দেয়া সম্ভব হচ্ছে না।

বারবার এমন ঘটতে থাকলে বিরক্তি আসবে স্বাভাবিক। কিন্তু বুঝবেন কী করে আপনার নম্বর সংশ্লিষ্ট ব্যক্তি ব্লক করে দিয়েছেন?

খুব সহজ উত্তর হলো- যতবারই ফোন করুন না কেন শুনবেন নম্বরটি ব্যস্ত আছে।

পাশাপাশি জানবেন, নম্বর ব্লক থাকলে টেলিকম অপারেটর তরফ থেকে নির্দিষ্ট কোনো বার্তা শোনানো হয় না। আগে কখনো শোনেননি এমন কোনো বার্তা যদি শুনতে পান, তাহলে বুঝবেন আপনাকে সেই ব্যক্তি ব্লক করে থাকতে পারেন। আর দিনে একাধিকবার ফোন করার পরও একই বার্তা শুনলে নিশ্চিত হবেন, সেই ব্যক্তি আপনাকে ব্লক করেছেন।

কোনো ব্যক্তিকে ফোন করলে একবার রিং হওয়ার পরেই যদি তা ভয়েস মেইলে চলে যায়, অথবা ফোন ব্যস্ত বলে, তাহলেও বুঝে নিতে হবে আপনাকে ব্লক করেছেন তিনি। প্রতি বার ফোন করার পরে একই অভিজ্ঞতা হলে পুরোপুরি নিশ্চিত হয়ে যাবেন।

কোনো ব্যক্তিকে ফোন করলে যদি সব সময় ব্যস্ত বলে, অথবা ব্যস্ত বলার পরই ফোন কেটে যায়, তাহলেও বুঝতে হবে আপনাকে ব্লক করা হয়েছে।

0Shares





Related News

Comments are Closed