Main Menu
শিরোনাম
ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত         জৈন্তাপুরে রেস্টুরেন্ট কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার         লাখাই থেকে ২৭২৫ পিস ইয়াবাসহ দু’জন আটক        

সন্তান নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ, প্রাণ গেল মায়ের

বৈশাখী নিউজ ডেস্ক: গাজীপুরের শ্রীপুর উপজেলায় শিশুসন্তান কোলে নিয়ে এক মা ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে কাটা পড়ে নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন তার দুই বছরের মেয়ে।

বুধবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার রেলওয়ে স্টেশনসংলগ্ন কাটাপুল এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৬টার দিকে শ্রীপুর কাটাপুল এলাকায় ঢাকা থেকে ময়মনসিংহগামী বলাকা এক্সপ্রেস চলন্ত ট্রেনের নিচে শিশুকন্যাকে নিয়ে ঝাঁপ দেন ওই নারী। এতে ঘটনাস্থলেই ওই নারী মারা যান। আহতাবস্থায় দুই বছর বয়সি মেয়েটিকে স্থানীয়রা উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ বিষয়ে শ্রীপুর রেলওয়ে স্টেশনমাস্টার হারুনুর রশিদ বলেন, খবর পেয়ে রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে। শিশুটির হাত ও মাথা থেঁতলে গেছে।

0Shares





Related News

Comments are Closed