Main Menu
শিরোনাম
ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত         জৈন্তাপুরে রেস্টুরেন্ট কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার         লাখাই থেকে ২৭২৫ পিস ইয়াবাসহ দু’জন আটক        

যুক্তরাষ্ট্রে বন্দুকযুদ্ধে নারী নিহত, আহত ১৪

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের মিনেসোটা অঙ্গরাজ্যের সেন্ট পলের একটি বারের বাইরে বন্দুকযুদ্ধের ঘটনায় এক নারী নিহত হয়েছেন। ওই ঘটনায় আরও ১৪ জন আহত হয়েছেন। বন্দুকযুদ্ধে জড়িতদের খুঁজছে পুলিশ। তবে এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

স্থানীয় সময় রোববার (১০ অক্টোবর) সকালে সেন্ট পলের একটি বার থেকে পুলিশের কাছে ফোনকল আসে। সেখানে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়েছিল বলে জানিয়েছেন মুখপাত্র স্টিভ লিন্ডার্স।

ঘটনাস্থলেই এক নারী নিহত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। অপরদিকে আহত অবস্থায় ১৪ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওই ঘটনার বেশ কিছু ফুটেজ এবং ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। প্রাথমিক প্রতিবেদনে জানানো হয়েছে, এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পুলিশ বলছে, এই ঘটনায় বেশ কয়েকজন যুক্ত ছিল। তবে কি কারণে এই ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত নয়।

সেন্ট পলের পুলিশ প্রধান টড অ্যাক্সটেল বলেন, বন্দুকযুদ্ধের ঘটনায় এক নারী নিহত হয়েছে। এই ঘটনায় আমরা শোকাহত। বারের মধ্যে তার প্রিয়জন এবং অন্যান্য লোকজনের সামনেই আজ সকালে তাকে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, আমি তাদের (হামলাকারীদের) জানাতে চাই যে আমাদের সবচেয়ে ভালো তদন্তকারী কর্মকর্তারা রয়েছেন। যারা উন্মাদের মতো এই কাজ করেছেন তাদের খুঁজে বের না করা পর্যন্ত আমরা থামবো না।

চলতি বছর এ নিয়ে সেন্ট পল শহরে ৩২টির মতো এমন ঘটনা ঘটল। গত বছর ওই শহরে মোট ৩৪টি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। সাম্প্রতিক সময়ে যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে হামলার ঘটনা বেড়ে গেছে।

0Shares





Related News

Comments are Closed