Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে চার্জশিট

বৈশাখী নিউজ ডেস্ক: মাদক দ্রব্য আইনে করা মামলায় বাংলাদেশের চিত্রনায়িকা পরীমনিসহ তিনজনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দিয়েছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সোমবার (৪ অক্টোবর) সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে অভিযোগপত্র জমা দেন।

সিআইডির গণমাধ্যম শাখার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ. আজাদ রহমান সংবাদ মাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

সেখানে আরও অভিযুক্ত করা হয়েছে পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দীপু এবং কবির হোসেনকে।

গত ৪ অগাস্ট বনানীর বাসায় অভিযান চালিয়ে পরীমনিকে গ্রেপ্তার করেছিল র‍্যাব।

সেই সময় ওই বাসা থেকে র‍্যাব বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধারের তথ্য জানায়। সেসময়ই তার বাসা থেকে গাড়ি, ল্যাপটপ, মোবাইলসহ ১৬টি জিনিস জব্দ করা হয়েছিল।

পরে পরীমনির বিরুদ্ধে র‍্যাব বনানী থানায় মাদকদ্রব্য আইনে ওই মামলাটি করে। সেই মামলায় পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলামকেও আসামি করা হয়।

পরবর্তীতে ডিবি হয়ে মামলাটি তদন্তের দায়িত্বভার পায় সিআইডি।

এরপর ওই মামলায় পরীমনিকে প্রথমে চারদিন, পরে আরও দুই দফায় তিন দিনের রিমান্ডে নেয়া হয়।

তার জামিনের আবেদন জানানো হলেও তিন সপ্তাহ পরে শুনানির তারিখ নির্ধারণ করা হলে সেই আদেশের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করেন পরীমনি। ২৬শে অগাস্ট শুনানি নিয়ে হাইকোর্ট রুল দিয়ে পহেলা সেপ্টেম্বর শুনানির দিন রাখেন।

তবে নিম্ন আদালত তার আগে জামিন শুনানির দিন এগিয়ে নিয়ে আসেন। ৩১শে অগাস্ট পরীমনির জামিন মঞ্জুর করা হলে পরদিন তিনি কারাগার থেকে মুক্তি পান।

এর কিছুদিন আগে একজন ব্যবসায়ীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করে ব্যাপক আলোড়ন তুলেছিলেন এই অভিনেত্রী।

0Shares





Related News

Comments are Closed