Main Menu
শিরোনাম
বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত        

টাঙ্গুয়ার হাওর ভ্রমণে নৌকার ভাড়া নির্ধারণ

বৈশাখী নিউজ ডেস্ক: সুনামগঞ্জের তাহিরপুরে পর্যটকদের ভ্রমণের অন্যতম বাহন নৌকা। হাওরে নৌকা ভ্রমণের ক্ষেত্রে ভাড়া নির্ধারণ করা হয়েছে। তাহিরপুর ট্রলার মালিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক নোটিশে বিষয়টি জানানো হয়।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে তাহিরপুর ট্রলার মালিক সমিতির সভাপতি আবিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির স্বাক্ষরিত নোটিশে বিষয়টি জানানো হয়।

নোটিশে বলা হয়, তাহিরপুর ঘাট থেকে টাঙ্গুয়ার হাওরের ওয়াচ টাওয়ার, শহীদ সিরাজ লেক (নিলাদ্রী) হয়ে আবারও তাহিরপুর ঘাটে ফিরলে ছোট ইঞ্জিনের নৌকা (লম্বা ৩০-৩৫ হাত) চার হাজার টাকা, কাঠের তৈরি বড় ইঞ্জিনের নৌকা (লম্বা ৪০-৪৫ হাত) আট হাজার টাকা ও একই সাইজের স্ট্রিলের নৌকা ১২ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পুলিশের সুনামগঞ্জ সদর সার্কেলের ফেসবুক পেজে নোটিশটি দেওয়া হয়। সেখানে বলা হয়েছে, টাঙ্গুয়ার হাওরে নৌকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। সোমবার ট্রলার মালিক সমিতির বৈঠকে এই সিদ্ধান্ত হয়। তারপরও অতিরিক্ত ভাড়া দাবি করলে তাহিরপুর থানায় অভিযোগ জানালে পুলিশ ব্যবস্থা নেবে।

 

0Shares





Related News

Comments are Closed