Main Menu
শিরোনাম
বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত        

সখীপুরে ভিমরুলের কামড়ে দুই শিশুর মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: টাঙ্গাইলের সখীপুরে ভিমরুলের কামড়ে জুবায়ের (৮) ও নুর নবী (৭) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ সেপ্টেম্বর) ভোরে জুবায়ের এবং বিকেলে নুর নবীর মৃত্যু হয়। তারা সম্পর্কে চাচাতো ভাই।

জুবায়ের কালিয়া ইউনিয়নের বেলতলী গ্রামের জালাল উদ্দিনের ছেলে। আর তার ছোটভাই জসিম উদ্দিনের ছেলে নুর নবী। একই দিনে একই পরিবারের দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রতিবেশী আতিকুর রহমান তাহের বলেন, বৃহস্পতিবার বিকেলে ওই দুই শিশু বাড়ির পাশে একটি ঝোপের কাছে খেলা করছিল। এ সময় ঝোপের মধ্যে থাকা ভিমরুল উড়ে এসে তাদের কামড় দেয়।

পরিবারের লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় বাজারের একটি ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা দেন। পরে শুক্রবার ভোরের দিকে জুবায়েরের মৃত্যু হয়। নুর নবীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে সেও মারা যায়। সন্ধ্যায় জানাজা শেষে তাকে দাফন করা হয়।

কালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এসএম কামরুল হাসান বলেন, জুমার নামাজের পর আমি শিশু জুবায়েরের জানাজায় উপস্থিত ছিলাম। এ সময় চিকিৎসারত অপর শিশুটিরও মৃত্যুর খবর আসে। ঘটনাটি খুবই মর্মান্তিক ও দুঃখজনক।

0Shares





Related News

Comments are Closed