Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

বানিয়াচংয়ের হাওরে বজ্রপাতে দুই জেলের মৃত্যু

বৈশাখী নিউজ ২৪ ডটকম: হবিগঞ্জের বানিয়াচংয়ে হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে দুই জেলের মৃত্যুর হয়েছে। শুক্রবার সকালে পৃথক দুটি বজ্রপাতের ঘটনায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন, উপজেলার দৌলতপুর ইউনিয়নের করচা গ্রামের নগরবাসী বৈষ্ণবের ছেলে রিপন বৈষ্ণব (২৮) ও কবিরপুর গ্রামের নীলকান্ত বৈষ্ণবের ছেলে বাবুল বৈষ্ণব (৪৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন। তবে তিনি বিস্তারিত কিছু বলতে পারেননি।

স্থানীয় ইউপি সদস্য মহানন্দ বৈষ্ণব জানান, সকালে গ্রামের জেলেরা নৌকা দিয়ে খন্ড খন্ডভাবে গ্রামের পার্শ্ববর্তী হাওরে মাছ ধরতে যায়। এ সময় হঠাৎ বৃষ্টি শুরু হয়। এক পর্যায়ে বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

তিনি বলেন, রিপন বৈষ্ণবের আশেপাশে অন্য জেলেরা থাকায় সাথে সাথে তার লাশ বাড়িতে নিয়ে আসা হয়। কিন্তু বাবুল বৈষ্ণবের সাথে কেউ না থাকায় তিনি নিখোঁজ হন। বেলা ১২টা হয়ে গেলেও তিনি বাড়ি না ফেরায় পরিবারের লোকজন হাওরে খোঁজতে যান। এক পর্যায়ে হাওরে নৌকাতে তার লাশ পাওয়া হয়।

মহানন্দ বৈষ্ণব আরও জানান, বানিয়াচং থানায় খবর দেওয়া হয়েছে। পুলিশ গ্রামে আসলেই লাশের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

0Shares





Related News

Comments are Closed