Main Menu
শিরোনাম
গোলাপগঞ্জে ৩৩ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা         শাহজালাল সার কারখানার ৩৯ কোটি টাকা আত্মসাত, দুদকের মামলা         সিলেটে জেলা-ব্র্যান্ডিং নিয়ে অনলাইন প্রশিক্ষণ কর্মশালা         গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন         সেই প্রবাসী নারী লন্ডনের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন         জগন্নাথপুরে স্বামীর মৃত্যুর কয়েক ঘন্টার মধ্যে স্ত্রীর মৃত্যু         গোলাপগঞ্জের শায়খ আব্দুল কুদ্দুছ আর নেই         সিলেটে করোনায় রেকর্ড ২০ জনের মৃত্যু, শনাক্ত ৭১৫         ভোলাগঞ্জ দিয়ে ফের ভারত থেকে আসবে পাথর         বিশ্বনাথে বাঁশের সাঁকো আর সেতু হয় না         জকিগঞ্জে জুয়ার আসর থেকে গ্রেফতার ১২         সেই আতিয়া মহল থেকে ৪ নারী-পুরুষ গ্রেপ্তার        

মাসজিদুল হারামে প্রবেশে কড়াকড়ি

ধর্ম ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণ রোধ ও সুন্দর হজ ব্যবস্থাপনার লক্ষে নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সৌদি হজ মন্ত্রণালয়। এতে মাসজিদুল হারামে প্রবেশের ব্যাপারে কড়াকড়ি করা হয়েছে।

আগামী শুক্রবার (২৩ জুলাই) পর্যন্ত নির্দিষ্ট অনুমতি ছাড়া মাসজিদুল হারাম, তার আশেপাশের অঞ্চল, আরাফাহ, মিনা, মুজদালিফায় প্রবেশের চেষ্টা করলে ১০ হাজার রিয়াল জরিমানা করা হবে।

এ সময় ওই অঞ্চলগুলোতে পৌঁছানোর সকল রাস্তায় পর্যাপ্ত আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন থাকবে। এছাড়া অনুমতি ছাড়া সাধারণ মানুষকে হজ্জ বা মাসজিদুল হারামে যাওয়া থেকে বিরত থাকার অনুরোধ করা হয়েছে।

পবিত্র হজ সুন্দর ও সুষ্ঠভাবে পরিচালনার জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সৌদি সরকার।

 

0Shares





Comments are Closed