Main Menu
শিরোনাম
সিলেটে দুই কমিউনিটি সেন্টারকে জরিমানা         কমলগঞ্জে শিশু নির্যাতনের ঘটনায় ইমাম আটক         সাংবাদিক মারুফ হাসানের পিতার ইন্তেকাল         বিশ্বনাথে খাল-বিলে অবাধে পোনা নিধন         সিলেট-৩ আসনকে নান্দনিক করতে সবাইকে নিয়ে কাজ করব : হাবিব         দক্ষিণ সুরমায় অসুস্থ বৃদ্ধের জায়গা আত্মসাতের চেষ্টা         কমলগঞ্জে ফ্যানের আঘাতে চা শ্রমিকের মৃত্যু, শ্রমিকদের কর্মবিরতি         সিলেটে আইনজীবী আনোয়ারের লাশ কবর থেকে উত্তোলন         সিলেটে করোনায় আরো৭ জনের মৃত্যু, শনাক্ত ৬৮         গোয়াইনঘাটে একই পরিবারের ৩জনকে গলাকেটে হত্যা         শ্রীমঙ্গলের সীমান্ত এলাকা থেকে ভারতীয় নারী আটক         সিলেটে অটোরিকশায় যুবতিকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ২        

মাধবপুরে প্রেমিক ঘরে না তুলায় প্রেমিকার আত্মহত্যা

বৈশাখী নিউজ ডেস্ক: হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের রসুলপুর গ্রামে প্রেমিক ঘরে না তুলায় প্রেমিকা সালমা বেগম (৩২) বিষপান করে আত্মহত্যা করেছেন।

বুধবার (৯ জুন) দুপুরে পুলিশ ময়না তদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করেছে।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই দেবাশীষ জানান, রসুলপুর গ্রামের আব্দুল আহাদ মিয়ার সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সোনামুড়া গ্রামের সালমা বেগম নামে এক নারীর মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ৮ জুন মঙ্গলবার সালমা বেগম রসুলপুর গ্রামের আব্দুল আহাদের বাড়িতে এসে তাকে ঘরে তুলে নিতে চাপ সৃষ্টি করে। আব্দুল আহাদ রাজি না হওয়ায় সালমা বেগম পুকুর পাড়ে বিষপান করে। গুরুতর অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ ও থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সালমার মা জাহানারা বেগম জানান, গত ৩ মাস আগে সালমা ওমান থেকে দেশে আসে। ১৪ দিন আগে আব্দুল আহাদের সঙ্গে সালমার বিয়ে হয়। মঙ্গলবার সালমা আব্দুল আহাদের বাড়িতে যায়। রাতে খবর পাই সালমা মারা গেছে। সালমার মার দাবি তার মেয়েকে হত্যা করা হয়েছে।

0Shares





Related News

Comments are Closed