Main Menu
শিরোনাম
ওসমানীনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার         জামালগঞ্জে সড়কের পাশে চালকের লাশ!         মৌলভীবাজারে বিএনপি নেতা মাতুক গ্রেফতার         সিলেটে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ৫১         সিলেটে মোটরসাইকেল খাদে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু         ছাতকে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার         বিশ্বনাথে এক প্রেমিকার সাথে ২ প্রেমিকের বিয়ে!         কুলাউড়ায় প্রাইভেট কার দুর্ঘটনায় প্রবাসী নিহত         আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত         কানাইঘাটে ট্রাক্টর উল্টে দুই শিশু নিহত         সিলেটে করোনায় আরো ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৬২         ঈদের ছুটিতে চাতলাপুর শুল্ক স্টেশন ৩দিন বন্ধ        

ক্যান্সারে আক্রান্ত আবুল হোসেন বাঁচতে চায়

বৈশাখী নিউজ ডেস্ক: ক্যান্সারে আক্রান্ত দরিদ্র কৃষক আবুল হোসেন বাঁচতে চায়। মাত্র দেড় লক্ষ টাকার জন্য জীবন প্রদীপ নিভে যাচ্ছে আবুল হোসেনের। সিলেটের গোয়াইনঘাট উপজেলার টেকনাগুল গ্রামের দরিদ্র কৃষক আবুল হোসেন এক বছর ধরে গলার টিউমার থেকে ক্যান্সার আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

পরিবারে অভাব-অনটন থাকায় চিকিৎসা করানো সম্ভব হচ্ছিল না আবুল হোসেনের। অসহায় দরিদ্র কৃষক আবুল হোসেন অন্যের জমিতে কাজ করে সংসারের খরচ যোগান দিয়ে আসছিলেন। হঠাৎ করে গলায় ক্যান্সার ধরা পড়লে ঘর বন্দী হয়ে পড়েন তিনি। পরিবারের একমাত্র উপার্জনকারী ক্যান্সারে আক্রান্ত হয়ে উপার্জন করতে না পারায় অসহায় হয়ে পড়েন পরিবারের লোকজন। আর্থিক অসচ্ছলতার কারণে চিকিৎসাও করাতে পারছিলেন না পরিবারের লোকজন।

এক ছেলে ও এক মেয়েকে নিয়ে দিশেহারা হয়ে পড়েন আবুল হোসেনের স্ত্রী। স্বামীকে বাঁচাতে দারদেনা করে ও গ্রামের মানুষের সাহায্যে সংসারের খরচ এবং স্বামীর চিকিৎসা চালিয়ে আসছিলেন। গত কিছুদিন ধরে আবুল হোসেনের শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৭ এপ্রিল সিলেট নগরীর দক্ষিণ সুরমাস্থ নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের ৬ষ্ঠ তলার, ১নং ওয়ার্ডের ৫নং বেডে ভর্তি করানো হয়। ডাক্তাররা জানিয়েছেন আবুল হোসেনকে তিনটি কেমোথেরাপি দিতে হবে।

তিনটি কেমোথেরাপি ও চিকিৎসার খরচ বাবদ প্রায় দেড় লক্ষ টাকা প্রয়োজন। অসহায় দরিদ্র পরিবারের পক্ষে দেড় লক্ষ টাকা জোগান দেওয়া সম্ভব না হওয়ায় আবুল হোসেন কে বাঁচাতে সরকার ও সমাজের মানুষের কাছে সাহায্যের জন্য আবেদন জানিয়েছেন পরিবার। আবুল হোসেনকে সাহায্য করতে চাইলে ০১৬০৯-৫২৯৪৭৫, ০১৬৩০-৯৪৮৪২০ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। বিজ্ঞপ্তি

0Shares





Related News

Comments are Closed