Main Menu
শিরোনাম
জুড়ীতে কলেজ ছাত্রীর আত্মহত্যা         জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত, গ্রেপ্তার ২         বড়লেখায় দেবরের হাতে ভাবী খুন, দেবর গ্রেপ্তার         গোলাপগঞ্জে মন্দিরে ধর্ষণ চেষ্টার কোনো ঘটনাই ঘটেনি         বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০         সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ৬২         বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, প্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা         সিলেটে আরও ৭৯ জনের দেহে করোনা শনাক্ত         কোভিড যোদ্ধা ডা: মঈন উদ্দিনের মৃত্যুর এক বছর         বিশ্বনাথে কঠোর লকডাউন, মাঠে পুলিশ প্রশাসন         বিশ্বনাথে প্রতিপক্ষের লাঠির আঘাতে মহিলা নিহত         বিশ্বনাথে ৩৬ কেজি গাঁজাসহ দুই যুবক আটক        

নববর্ষ উদযাপন নিয়ে সরকারের নির্দেশনা

বৈশাখী নিউজ ডেস্ক: করোনা সংক্রমণের কারণে বাংলা নববর্ষ আয়োজন-উদযাপনে কোনোভাবেই জনসমাগম করা যাবে না বলে জানিয়েছে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়।

এছাড়া সব অনুষ্ঠান পরিহার করে ভার্চুয়াল প্ল্যাটফর্ম বা অনলাইনের মাধ্যমে অনুষ্ঠান আয়োজনের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) মন্ত্রণালয়ের উপসচিব আ স ম হাসান আল আমিন সাক্ষরিত এক চিঠিতে জানানো হয়েছে এ নির্দেশনা।

চিঠিতে বলা হয়েছে, আন্তঃমন্ত্রণালয় সভার সিদ্ধান্ত অনুযায়ী বাংলা নববর্ষ ১৪২৮ উদযাপন সংক্রান্ত গৃহীত কর্মসূচির বিষয়ে সকলকে অবহিত করা যাচ্ছে, বর্তমানে করোনা পরিস্থিতিতে মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক জারি করা নির্দেশনা অনুসরণপূর্বক জনসমাগম হয় এরকম অনুষ্ঠান পরিহার করে সম্ভব হলে ভার্চুয়াল প্ল্যাটফর্ম বা অনলাইনের মাধ্যমে অনুষ্ঠান আয়োজনের জন্য অনুরোধ জানানো হলো। কোনো অবস্থাতেই কোথাও জনসমাগম করা যাবে না।

করোনার কারণে গত বছরও ছায়ানটের বর্ষবরণ অনুষ্ঠান ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়নি। সেই সময় বিভিন্ন সংগঠন অনলাইন বা ভার্চুয়ালি বর্ষবরণের আয়োজন করেছিল।

0Shares





Related News

Comments are Closed