Main Menu
শিরোনাম
জুড়ীতে কলেজ ছাত্রীর আত্মহত্যা         জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত, গ্রেপ্তার ২         বড়লেখায় দেবরের হাতে ভাবী খুন, দেবর গ্রেপ্তার         গোলাপগঞ্জে মন্দিরে ধর্ষণ চেষ্টার কোনো ঘটনাই ঘটেনি         বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০         সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ৬২         বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, প্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা         সিলেটে আরও ৭৯ জনের দেহে করোনা শনাক্ত         কোভিড যোদ্ধা ডা: মঈন উদ্দিনের মৃত্যুর এক বছর         বিশ্বনাথে কঠোর লকডাউন, মাঠে পুলিশ প্রশাসন         বিশ্বনাথে প্রতিপক্ষের লাঠির আঘাতে মহিলা নিহত         বিশ্বনাথে ৩৬ কেজি গাঁজাসহ দুই যুবক আটক        

কানাইঘাটে যুবকের রহস্যজনক মৃত্যু, প্রেমিকাসহ আটক ৪

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের কানাইঘাট উপজেলার গোরকপুর গ্রামে জকিগঞ্জ উপজেলার আটগ্রামের গুচ্ছগ্রামের শাকিল আহমদ (২৫) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে গলায় ফাঁস লাগিয়ে ওই যুবকের আত্মহত্যার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে। এ ঘটনায় পরকিয়া প্রেমিকাসহ ৪জনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, জকিগঞ্জ উপজেলার আটগ্রামের সরকারী আশ্রয়ন গুচ্ছগ্রামে বসবাসরত মৃত অনীল বিশ্বাসের ছেলে শাকিল আহমদ একই গুচ্ছগ্রামে বসবাসরত তার বন্ধু দুলাল আহমদের স্ত্রী কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির সিঙ্গারীপার গ্রামের রমজান আহমদের মেয়ে সুহানা বেগম (২১) এর সাথে পরকিয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। গত ২ এপ্রিল গুচ্ছগ্রাম থেকে পালিয়ে শাকিল আহমদ সুহানা বেগমকে সিলেট শহরে নিয়ে যায়। গত সোমবার রাতে শাকিল আহমদ ও সুহানা বেগমের সন্ধান পেয়ে সুহানার স্বামী দুলাল আহমদ তাদের বুঝিয়ে সুহানা বেগমের খালা কানাইঘাট গোরকপুর গ্রামে রেজিয়া বেগমের বাড়ীতে নিয়ে আসে। রাতে শাকিল আহমদ, সুহানার স্বামী দুলাল আহমদ ও তার ভাই ইমরান আহমদ একই ঘরে একটি কক্ষে রাত্রি যাপন করে।

মঙ্গলবার (৬ এপ্রিল) ভোরবেলা শাকিল আহমদ ঘরের তীরে গলায় লুঙ্গি পেচিয়ে আত্মহত্যা করেছেন বলে সুহানা বেগমের স্বামী দুলাল ও তার শ্বশুরবাড়ীর লোকজন এলাকায় প্রচার করে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সকাল ৮টার দিকে থানার ওসি (তদন্ত) জাহিদুল হকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলায় লুঙ্গি পেচানো অবস্থায় শাকিল আহমদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

থানার ওসি (তদন্ত) জাহিদুল হক জানিয়েছেন, শাকিল আহমদের সাথে তার বন্ধু দুলাল আহমদের স্ত্রী সুহানা বেগমের অবৈধ সম্পর্ক ছিল এমন তথ্য আমরা পেয়েছি। যেহেতু শাকিল আহমদের গলায় লুঙ্গি পেচানো ছিল সে আত্মহত্যা করেছে মর্মে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর শাকিলকে হত্যা করা হয়েছে কি না সে আত্মহত্যা করেছে তা জানা যাবে।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সুহানা বেগম, তার স্বামী জকিগঞ্জ উপজেলার আটগ্রাম গুচ্ছগ্রামের মৃত মুক্তিযোদ্ধা আলা উদ্দিনের পুত্র দুলাল আহমদ, সুহানা বেগমের খালা কানাইঘাটের গুরকপুর গ্রামের হোসন আহমদের স্ত্রী রেজিয়া বেগম এবং সুহানা বেগমের ভাই একই উপজেলার সিঙ্গারীপার গ্রামের রমজান আলীর পুত্র ইমরান আহমদকে আটক করা হয়েছে।

এ ঘটনায় শাকিল আহমদের বড় ভাই ইমরান হোসেন কানাইঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ইমরান হোসেনের অভিযোগ দুলাল আহমদ ও তার শ্বশুর বাড়ীর লোকজন তার ভাই শাকিল আহমদকে গলায় লুঙ্গি পেচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে। তার ভাইয়ের শরীরের বুকে আঘাতের চিহ্ন রয়েছে।

0Shares





Related News

Comments are Closed