Main Menu
শিরোনাম
কানাইঘাটে ৩ সন্তানের জননীর আত্মহত্যা         জৈন্তাপুরে তালা কেটে দোকানে চুরি, আটক ৪         কানাইঘাটে নারীকে যৌন হেনস্তা, আরো ১ যুবক গ্রেপ্তার         জৈন্তাপুরে ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার         বিশ্বনাথে দিন দুপুরে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট         কানাইঘাটে সুরমা নদীতে নিখোঁজ মাঝির লাশ উদ্ধার         কমলগঞ্জে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত         কমলগঞ্জে শিশুধর্ষণ চেষ্টাকারী পুলিশের হাতে আটক         গোলাপগঞ্জ এলপি গ্যাস প্ল্যান্টে ফের উৎপাদন চালুর আশ্বাস         সিলেটে করোনায় আরো ৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৮         বিয়ানীবাজারে ট্রাক-অটো শ্রমিকদের সংঘর্ষ, আহত ৩০         বিয়ানীবাজারে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিশিয়ানের মৃত্যু        

বিশ্বনাথে ব্যবসায়ীর ৪ লাখ টাকা ছিনতাই, আটক ১

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে অস্ত্রের মুখে জিম্মি করে এক ব্যবসায়ীর ৪ লাখ টাকা ও ৬টি ফোনসেট ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টায় উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের গোবিন্দনগর (বিলপার) গ্রামে ঘটনাটি ঘটে।

ছিনতাই’র শিকার ব্যবসায়ীর নাম আরিফ আহমদ। তিনি গোবিন্দনগর গ্রামের সুরুজ আলীর ছেলে ও স্থানীয় রাজাগঞ্জ বাজার আরিফ টেলিকমের সত্ত¡াধিকারী। এ ঘটনায় ওই রাতেই একই গ্রামের মৃত আবদুর রজাক গেদা মিয়ার ছেলে আবদুর রবকে (২৫) আটক করেছে পুলিশ।

ব্যবসায়ী আরিফ আহমদ জানান, দীর্ঘদিন ধরে রাজাগঞ্জ বাজারে গ্রামীণ ফোনের কাস্টমার সার্ভিস, বিকাশ, নগদ, রকেট, শিওর ক্যাশসহ যাবতীয় মোবাইল ব্যাংকিংয়ের ব্যবসা করে আসছি। বৃহস্পতিবার রাতে প্রতিদিনের ন্যায় ব্যবসা পরিচালনা শেষে বাড়ি ফিরছিলাম। বাড়িতে প্রবেশের ১৫-২০ গজ দূরে থাকতেই আমার চোখে হঠাৎ টর্চলাইটের আলো এসে পড়ে। আমি কিছু বুঝে ওঠার আগেই পেছন থেকে এক ব্যক্তি আমার গলায় ও অপর এক ব্যক্তি আমার পেটে ডেগার ঠেকায়। এ সময় তারা আমার গলায় ঝুলানো ব্যাগ জোরপূর্বক কেটে ছিনিয়ে নেয়। ব্যাগের ভেতরে নগদ ৩ লক্ষ টাকা, প্রায় ৫০ হাজার টাকার রিচার্জ কার্ড ও ৬টি ফোনসেট ছিল। ছিনিয়ে নেয়ার সময় কিছুটা ধস্তাধস্তি করলে এক ব্যক্তির মুখের মাস্ক খুলে গেলে আমার হাতে থাকা ফোনসেটের আলোয় তাকে ও তার পাশে থাকা অপর ব্যক্তিকে চিনে ফেলি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছি।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, খবর পেয়েই একদল পুলিশসহ থানার পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তী ঘটনাস্থলে যান। পরে এ ঘটনায় আবদুর রব নামের একজনকে আটক করে পুলিশ।

 

0Shares





Related News

Comments are Closed