Main Menu
শিরোনাম
গোয়াইনঘাটে কার-অটোরিকশা সংঘর্ষে নিহত ১         কানাইঘাটে প্রতিপক্ষের কিল ঘুষিতে বৃদ্ধের মৃত্যু         জগন্নাথপুরে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু         সিলেটে বাস-কারের সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৫         এমপি হাফিজ মজুমদারের স্ত্রীর ইন্তেকাল         সিলেটে করোনায় কমেছে আক্রান্ত, সুস্থ আরো ১৮         সিলেটে নিখোঁজের ৩দিন পর উবার চালকের লাশ উদ্ধার         গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় ১জন নিহত, আটক ৩         হবিগঞ্জে পরিবহন মালিক-শ্রমিকদের অবস্থান কর্মসূচি         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ৫০         বড়লেখায় ‘পাগলা’ কুকুরের কামড়ে আহত ৫০         বিশ্বনাথে দুই খুনের মামলার আসামি গ্রেফতার        

যুক্তরাজ্যে ওসমানীনগরের দুই ভাইসহ ৩ জনের মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: যুক্তরাজ্যে প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সিলেটের ওসমানীনগরের যুক্তরাজ্য প্রবাসী দুই ভাইসহ ৩ জন। শনিবার (১৬ জানুয়ারি) দেশটির রাজধানী লন্ডন ও সোয়ানসির দু’টি হাসপাতালে তারা তারা করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ।

জানা গেছে, শনিবার বাংলাদেশ সময় ভোর ৬টায় যুক্তরাজ্যের সোয়ানসি শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান যুক্তরাজ্যে বসবাসরত ব্যবসায়ী উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের উত্তর তিলাপাড়া গ্রামের বদরুল ইসলাম (৪৩)। পরে দুপুর ১২টার দিকে মারা যান তার বড়ভাই কবির আহমদ (৬০)। একই দিন ভোর সাড়ে ৬টায় লন্ডনের একটি হাসপাতালে মারা যান উমরপুর ইউনিয়নের হামতনপুর গ্রামের যুক্তরাজ্যে বসবাসরত চিকন মিয়া।

করোনায় মারা যাওয়া বদরুল ইসলামের ছোট ভাই দেশে অবস্তানরত সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১৫ দিন আগে বদরুল ইসলাম ও এক সপ্তাহ আগে কবির আহমদ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সপরিবারের লন্ডনে অবস্থান করা বদরুল ইসলাম ২ ছেলে ও ২ মেয়ে এবং কবির আহমদ ৪ মেয়ে ও ১ ছেলের জনক। সোমবার (১৮ জানুয়ারি) লন্ডনে তাদের জানাজা সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

 

0Shares





Related News

Comments are Closed