Main Menu
শিরোনাম
নবীগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু         সিলেটে ১ হাজার ৪০৬ গৃহহীন পেলেন নতুন বাড়ি         সিলেটে করোনায় আরো ৬ জন আক্রান্ত, সুস্থ ৪৭ জন         ধোপাগুলে শিশুকে ধর্ষণ, যুবক আটক         খাদিমে নাঈম খুন, ডেকে নেওয়া বন্ধু আটক         সিলেটে বিচারককে ঘুষ প্রদানের চেষ্টা, এসআই ক্লোজড         সিলেটে মদসহ ৩ মাদককারবারী আটক         দক্ষিণ সুরমায় পুলিশী অভিযানে ৬ জুয়াড়ী আটক         জকিগঞ্জে যুবলীগ নেতা আহাদকে দল থেকে বহিস্কার         ‘পাঙ্গাস মাছের মড়ক রোধ করবে বায়োফিল্ম ভ্যাক্সিন’         জকিগঞ্জে বিএনপির বিদ্রোহী প্রার্থী হিরা বহিস্কার         সিলেটে ছুরিকাঘাতে যুবক খুন        

১৭ নভেম্বর থেকে সিলেট-মাস্কাট রুটে ইউএস-বাংলার ফ্লাইট

বৈশাখী নিউজ ডেস্ক: বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১৭ নভেম্বর থেকে সিলেট-মাস্কাট-সিলেট রুটে সপ্তাহে দুটি ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে। বুধবার প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক (জনসংযাগ) কামরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংস্থাটি জানায়, সপ্তাহের প্রতি মঙ্গল ও শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় সিলেটের এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর থেকে উড্ডয়ন করবে এবং স্থানীয় সময় রাত সাড়ে ১০টায় মাস্কাটে ফ্লাইট অবতরণ করবে। প্রতি মঙ্গল ও শুক্রবার মাস্কাট থেকে স্থানীয় সময় রাত সাড়ে ১১টায় উড্ডয়ন করে পরদিন সকাল সোয়া ৭টায় সিলেটে অবতরণ করবে।

টিকেট রিজার্ভেশন সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে ইউএস-বাংলা। ফোন: ০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫।

0Shares





Related News

Comments are Closed