Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় রেকর্ড ৯৯৬ জন শনাক্তের দিনে মৃত্যু ৯         বালাগঞ্জে পুকুর থেকে কিশোরের লাশ উদ্ধার         ‘এক্সেস লাগেজ’ জটিলতায় সেই নারীর ফ্লাইট মিস : বিমান         দশ হাসপাতাল ঘুরে বিয়ানীবাজারে বৃদ্ধার মৃত্যু         ইনসাফ ওয়েলফেয়ারের বৃক্ষরোপন ও চারা বিতরণ         প্রবাসী জামিলা চৌধুরীর সাথে মাবাফা নেতৃবৃন্দের স্বাক্ষাৎ         সিলেটে আইসিইউ ও ১ হাজার শয্যা বাড়ানোর দাবি         জৈন্তাপুরে ওপার থেকে নদীপথে আসছে টমেটোর চালান         ওসমানীতে যাত্রী হয়রানি, দুই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা         স্ত্রীকে বস্তাবন্দি করে নদীতে ফেলার চেষ্টা স্বামীর         সিলেটে করোনায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্ত ৩৪০         বিশ্বনাথে খেলনার ‘বেহালা’য় হাছু মিয়ার জীবন সংগ্রাম        

এসএমপির মিডিয়ার দায়িত্বে আশরাফ উল্যাহ তাহের

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) এর দায়িত্ব গ্রহণ করেছেন পুলিশ কর্মকর্তা বি এম আশরাফ উল্যাহ তাহের। তিনি বর্তমানে এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারের (গোয়েন্দা বিভাগ) দায়িত্বের পাশাপাশি মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস হিসেবে অতিরিক্ত এই দায়িত্ব পালন করবেন।

বুধবার (১৪ অক্টোবর) রাতে সিলেট মেট্রোপলিটন পুলিশের এক বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এই তথ্য জানানো হয়।

জানা গেছে, নতুন দায়িত্ব পাওয়া পুলিশের এ কর্মকর্তা বিসিএস ২৭তম ব্যাচের। তাঁর গ্রামের বাড়ি নোয়াখালি জেলার বেগমগঞ্জ থানায়। তিনি ২০০৮ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে এমপি.এস (ডিগ্রী) অর্জন করেন। বি এম আশরাফ উল্যাহ তাহের সিলেট মেট্রোপলিটন পুলিশে যোগদানের পূর্বে সহকারি পুলিশ সুপার হিসেবে ৬ষ্ঠ এপিবিএন, হাইওয়ে পুলিশ রেঞ্জ, ঢাকা, সিনিয়র সহকারি পুলিশ সুপার হিসেবে শিল্পাঞ্চল পুলিশ, ঢাকা, ইউএন মিশন-হাইতি, ধর্মপাশা সার্কেল, সুনামগঞ্জ এবং অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পাথরঘাটা সার্কেল, বরগুনায় দায়িত্ব পালন করেছেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।

0Shares





Related News

Comments are Closed