Main Menu
শিরোনাম
সিলেটের যেসব স্থানে মঙ্গলবার ব্যাংক বন্ধ থাকবে         কমলগঞ্জে ৫ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন         আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে বিশ্বনাথ প্রেসক্লাবের শোক         হত্যা ও ধর্ষণের প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন         ওসমানী মেডিকেলে নতুন পরিচালক নিয়োগ         শাবির ল্যাবে আরো ১৬ জনের করোনা শনাক্ত         শায়েস্তাগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১         আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার!         ছাতকে গৃহবধূ ধর্ষিত, ধর্ষক গ্রেফতার         সিলেটের দুই ল্যাবে ২৭ জনের করোনা শনাক্ত         তাহিরপুরের লাল শাপলা রক্ষায় প্রশাসনের মাইকিং         মনুনদীতে গোসল করতে নেমে যুবকের মৃত্যু        

বিশ্বনাথে গৃহবধূকে মারধর করায় ভাসুর গ্রেপ্তার

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে ছোট ভাইয়ের স্ত্রীকে মারধর ও তালাবদ্ধ ঘরে আটকে রাখার অভিযোগে ভাসুরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

উপজেলার শ্রীধরপুর (কাউপুর) গ্রামে সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘটনাটি সংগঠিত হয়। এরপর জরুরী সেবা ৯৯৯ নাম্বার থেকে তথ্য পেয়ে থানা পুলিশ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তালাবদ্ধ ঘর থেকে ছোট ভাইয়ের স্ত্রীকে উদ্ধার করে ও হামলাকারী ভাসুরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় উপজেলার শ্রীধরপুর (কাউপুর) গ্রামের আমির আলীর স্ত্রী আয়েশা বেগম (২৩) বাদী হয়ে হামলাকারী ভাসুর এনাম আহমদ (৩৫)কে একমাত্র অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ২৪ (তাং ২৯.০৯.২০ইং)।

মামলার লিখিত অভিযোগে বাদী উল্লেখ করেছেন, বাদীর উপর হামলাকারী ভাসুর তার (বাদী) স্বামীর সৎ ভাই। তারা উভয়েই একই বাড়ির পাশাপাশি ঘরে বসবাস করে আসছেন। পূর্ব থেকেই অভিযুক্ত এনাম আহমদের সহিত বাদীর মনোমালিন্য চলে আসছে। এরই সূত্র ধরে গত ২৮ সেপ্টেম্বর সন্ধ্যা ৬.২০ মিনিটের সময় বাদীর ভাসুর এনাম আহমদ মোবাইল ফোনে কথা শুনে রাগান্বিত হয়ে বাদীকে গালিগালাজ করেন। বাদী গালিগালাজের প্রতিবাদ করায় বিবাদী রাগান্বিত হয়ে বাদী আয়েশা বেগমকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। এতে বাদীর নিলাফুলা জখম হয়। এক পর্যায়ে বাদী আয়েশা বেগমকে ঘরের ভিতর ধাক্কা দিয়ে ফেলে দরজা তালাবদ্ধ করে রাখে গ্রেপ্তারকৃত এনাম আহমদ। এরপর বাদী মোবাইলে তার স্বামীর সাথে যোগাযোগ করে কোন সাড়া না পেয়ে জরুরী সেবা ৯৯৯ এ ফোন করে উক্ত বিষয় সম্পর্কে অবহিত করেন। আর ৯৯৯ থেকে তথ্য পেয়ে বিশ্বনাথ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তালাবদ্ধ ঘর থেকে বাদীকে উদ্ধার ও হামলাকারী ভাসুরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এঘটনায় থানায় মামলা দায়ের ও হামলাকারী এনাম আহমদকে গ্রেপ্তারের সত্যতা স্বীকার করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা।

0Shares





Related News

Comments are Closed