Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ১২২৭৯, মৃত্যু ২১১         জাফলংয়ে হচ্ছে দেশের প্রথম ‘ভূতাত্ত্বিক জাদুঘর’         রাতারগুলের ওয়াচ টাওয়ারে উঠতে নিষেধাজ্ঞা জারি         সিলেট তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনাক্রান্ত         সিলেটের দুই ল্যাবে ২০ জনের করোনা শনাক্ত         শাবির ল্যাবে ৭ জনের করোনা শনাক্ত         জৈন্তাপুরে ভারতীয় ৫৪ গরু-মহিষ আটক, নিলামে বিক্রি         জকিগঞ্জে ৩ দফা পুলিশি বাধায় সভা করলো যুবদল         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ১২২৬৫, মৃত্যু ২১১         মাধবপুরে এনা বাসের চাপায় বৃদ্ধার মৃত্যু         আজমিরীগঞ্জে অগ্নিকান্ডে ৩৯টি দোকান পুড়ে ছাই         ওসমানীর ল্যাবে ২০ জনের করোনা শনাক্ত        

সাবেক মন্ত্রী আব্দুল মান্নান আর নেই

বৈশাখী নিউজ ডেস্ক: বিএনপির ভাইস চেয়ারম্যান এবং সাবেক বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী আব্দুল মান্নান মারা গেছেন। অসুস্থ হয়ে গত রবিবার থেকে রাজধানীর এভার কেয়ার (সাবেক এপোলো) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার (৪ আগস্ট) রাত সাড়ে নয়টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে আব্দুল মান্নানের ভাতিজা মো. শাহাবুদ্দিন জানান, বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন তিনি। মঙ্গলবার সকাল থেকেই আব্দুল মান্নানের শারিরীক অবস্থার খুবই অবনতি হয়।

পরে সাবেক এই আমলাকে হাসপাতালের করোনারী কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়।

তিনি জানান, মরহুমের লাশ হাসপাতালের হিমঘরে রাখা হবে। বুধবার সকাল ১০ টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ে প্রথম জানাযা অনুষ্ঠিত হবে। সকাল ১১ টায় ধানমণ্ডির ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাকে নিজ গ্রাম নবাবগঞ্জ নেওয়া হবে। সেখানেই ৩য় দফা জানাযা শেষে ৭৯ বছরের মান্নানকে চিরনিদ্রায় শায়িত করা হবে।

রবিবারই বাবার অসুস্থতার খবর শুনে লন্ডন থেকে আব্দুল মান্নানের একমাত্র মেয়ে মেহরাজ মান্নান ও তার স্বামী ব্যারিস্টার নাসিরউদ্দিন অসীম ঢাকায় এসেছেন।

আব্দুল মান্নান বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এমডি ছিলেন। অবসরে যাওয়ার পর তিনি বিএনপির প্রার্থী হিসেবে ঢাকা-২ আসন থেকে ১৯৯১, ফেব্রুয়ারি ১৯৯৬, জুন ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় নির্বাচনে অংশ নিয়ে পরপর চারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

তিনি ১৯৯১ সাল থেকে ৯৬ সাল পর্যন্ত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়র প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান পদে আছেন।

0Shares





Related News

Comments are Closed