Main Menu
শিরোনাম
কমলগঞ্জে হামলায় সাবেক মহিলা ইউপি সদস্য আহত         জামালগঞ্জ উপজেলায় নৌকার প্রার্থী ইকবাল বিজয়ী         হবিগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট প্রত্যাহার         শ্রীমঙ্গলের ভূনবীরে নৌকা, মির্জাপুরে ধানের বিজয়         নবীগঞ্জে ‘বিকাশ’ প্রতারককে আটক করল জনতা         সাদিপুরে নৌকার প্রার্থী কবির উদ্দিন বিজয়ী         সিলেটে একদিনে সুস্থ ৬৪ জন, শনাক্ত ২১         হবিগঞ্জে চলছে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট         মৌলভীবাজারে ভূয়া ডাক্তার দম্পতিকে জেল-জরিমানা         তামাবিল সড়কে দুর্ঘটনায় নিহত ১, আহত ৩         লক্ষীপাশা ইউপিতে উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে         সিলেটে একদিনে করোনায় আক্রান্ত ৫২, সুস্থ ২৭        

কম বাজেটে কোরবানীর সুবিধা দিচ্ছে রেডি মিট বিডি

বৈশাখী নিউজ ডেস্ক: করোনার এই ক্রান্তিকালে অনেকেই কম বাজেটে কুরবানী দিতে চাচ্ছেন। কেননা এই করোনার কারণে অনেকের আয় কমে গেলেও কোরবানীর ওয়াজিব ঠিকই আদায় করতে চাচ্ছেন। তাদের কথা বিবেচনা করে রেডি মিট বিডি (Ready Meat BD) দিচ্ছে স্বল্প বাজেটে খাসী কুরবানীর মাধ্যমে কুরবানী আদায়ের সুযোগ।

প্রতিষ্ঠানটির কো-ওনার মুনির হোসাইন বলেন, করোনার এই ক্রান্তিকালেও টাকা-পয়সার জন্য যাতে কোরবানী বাধা না হয়ে দাঁড়ায় সেজন্য আমরা কম খরচে খাসীর সার্ভিস দিচ্ছি। প্রতিটি খাসীর মূল্য হবে ৮-১২ হাজার টাকার মধ্যে। গ্রাহকরা চাইলে সরাসরি আমাদের কাছে এসে খাসী দেখে পছন্দ করে নিতে পারবেন। অথবা অনলাইনেও খাসী কেনার সুযোগ রয়েছে।

প্রতিষ্ঠানটির মালিক মোঃ শেখ রহমত উল্লাহ বলেন, রেডি মিট বিডি থেকে খাসী ক্রয় করলে আমরা দিচ্ছি কসাই সার্ভিস, গোশত প্রসেসিং এবং ভুড়ি পরিষ্কারের সুবিধা। সেই ক্ষেত্রে কসাই বাবদ আরো দুই হাজার টাকা দিতে হবে গ্রাহককে।

এছাড়া ঢাকার কিছু নির্দিষ্ট এলাকায় আমরা হোম ডেলিভারি দিব। যা সম্পূর্ণ ফ্রি।

মোঃ শেখ রহমত উল্লাহ আরো বলেন, আমাদের খাসীগুলোতে ১০ থেকে ১৫ কেজি গোশত পাওয়া যাবে বলে আশা করছি। এছাড়া কেউ আরো বড় খাসী চাইলেও আমরা তার ব্যবস্থা করে দিতে পারবো। সেজন্য আমাদের ফেইসবুক পেজ https://www.facebook.com/ReadyMeatBD সাইটে যোগাযোগ করতে পারেন।

রেডিমিট বিডি’র মূল সার্ভিস হচ্ছে রেডি টু কুক গরু, খাসী ও মুরগির গোশত ফ্রি হোম ডেলিভারি দেওয়া যা কোনো রকম ধোওয়ার ঝামেলা ছাড়াই সরাসরি রান্নার উপযোগী। কুরবানী ঈদের কারণে আপাতত রেডিমিট বিডি’র রেগুলার সার্ভিস বন্ধ আছে। ঈদের পরেই এই সার্ভিস পুনরায় চালু করা হবে।

কুরবানী ঈদ উপলক্ষে রেডিমিট বিডি স্বল্প খরচে কুরবানী প্রজেক্ট নিয়ে এসেছে বলেও জানান শেখ রহমত উল্লাহ। স্বাস্থ্যসম্মত উপায়ে কুরবানী আদায়ের মাধ্যমে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জন করাই আমাদের সেবার মূল উদ্দেশ্য বলেও জানান রেডি মিট বিডির তরুণ এই দুই উদ্যোক্তা।

0Shares





Comments are Closed