Main Menu
শিরোনাম
সিলেটে একদিনে আরও ২১ জনের করোনা শনাক্ত         বানিয়াচংয়ে আগুনে পুড়লো ১৪টি দোকান         তাহিরপুরে ছেলের হাতে বাবা খুন         মৌলভীবাজারে পিকআপ চাপায় অঞ্জনা নিহত         গোলাপগঞ্জে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু         ফোনে প্রবাসী স্বামীর সাথে কথা বলার পর স্ত্রীর আত্নহত্যা         সিলেটে স্বাস্থ্যসহকারীদের কর্মবিরতি পালন         ৩০ নভেম্বর কমলগঞ্জে মণিপুরী মহারাসলীলা         সিলেটে করোনায় আক্রান্ত আরও ৩০ জন, সুস্থ ২৪         দিরাই পৌর নির্বাচনে বিএনপি প্রার্থী ইকবাল চৌধুরী         সিলেটে আরও ৩৮ জনের করোনা শনাক্ত         বাহুবলে গৃহবধূকে ধর্ষণের পর হত্যা, শ্বশুর গ্রেপ্তার        

টিকিটে ১০ শতাংশ ছাড় দিচ্ছে নভোএয়ার

বৈশাখী নিউজ ডেস্ক: নভোএয়ারের ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম ‘স্মাইলস’ অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে যাত্রীদের জন্য টিকিটে ১০ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। বৃহস্পতিবার (৯ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় নভোএয়ার।

যাত্রীদের বিশেষ সেবা প্রদানের জন্য দেশে সর্বপ্রথম স্মাইলস ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম চালু করে নভোএয়ার। এই প্রোগ্রামের অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে এই অফারে স্মাইলস সদস্যদের নভোএয়ারের বিক্রয় কেন্দ্র, ওয়েবসাইট, মোবাইল অ্যাপের মাধ্যমে টিকিট কিনতে পারবেন।

নভোএয়ার জানায়, ৩১ জুলাই পর্যন্ত এই অফারে টিকিট ক্রয় করা যাবে। টিকিট ক্রয়ের ক্ষেত্রে প্রোমোকোড অপশনে ‘SMILES 7ANN’ কোডটি ব্যবহার করতে হবে।

নভোএয়ার আরও জানায়, যে কোনো যাত্রী স্মাইলস গ্রাহক হয়ে এই অফারে টিকিট ক্রয় করতে পারবেন। এজন্য নভোএয়ারের ওয়েবসাইট বা বিক্রয় কেন্দ্র থেকে নির্ধারিত ফরম পূরণ করতে হবে।

নভোএয়ার সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে বর্তমানে ঢাকা থেকে প্রতিদিন চট্টগ্রামে ৩টি, যশোরে ৩টি, সৈয়দপুরে ৪টি ও সিলেটে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।

0Shares





Related News

Comments are Closed