Main Menu
শিরোনাম
বৃহত্তর জৈন্তার ঘরে ঘরে গ্যাস সংযোগের দাবী         সিলেট জেলায় আরো ৩২ জনের করোনা শনাক্ত         মাধবপুরে গাড়ির চাপায় দুই যুবকের মৃত্যু         সিলেটের ৫ উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত, পানি বাড়ছে         দ্বিতীয় দফা বন্যা, পানিতে ভাসছে সুনামগঞ্জ         কমলগঞ্জে দুই শিশুকে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ১         সুনামগঞ্জে আরো ১২ জনের করোনা পজিটিভ         কোম্পানীগঞ্জ সীমান্তে ভারতীয়দের গুলিতে যুবক নিহত         সিলেটে শ্রমিকনেতা রিপন হত্যায় মামলা, গ্রেপ্তার ২         ফের বন্যা, ছাতকে দুই লক্ষ মানুষ পানিবন্দি         সিলেট বিভাগে করোনায় আক্রান্ত ৫৭৫৪, মৃত্যু ৯৭         সিলেটে পরিবহন শ্রমিক নেতাকে ছুরিকাঘাতে হত্যা        

পূর্বধলায় সরকারী গাছ কেটে নেওয়ার অভিযোগ

মো. কামরুজ্জামান, নেত্রকোনা জেলা প্রতিনিধিঃ নেত্রকোনা পুর্বধলা উপজেলার খলিশাপুর ইউনিয়নের ঝাওয়ানি গ্রামে সরকারী রাস্তার প্রায় লক্ষাধিক টাকার গাছ কেটে নেয়ার অভিযোগ উঠেছে স্হানীয় রুস্তম আলী ও বায়েজিদ আকন্দের বিরুদ্ধে।

এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে ইউনিয়ন ভূমি অফিসের নায়েব ফজলুল হক ও ইউনিয়ন চেয়ারম্যান ইয়াকুব আলী গাছগুলো জব্দ করে এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিষয়টি অবহিত করেন।

এলাকাবাসী সুত্রে জানা যায়, দীর্ঘদিনের পুরানো বড় দুটি রেন্ট্রি ও একটি তাল গাছ গত ১০/১২ দিন আগে স্হানীয় প্রভাবশালী ব্যক্তি আশরাফ আলী আকন্দের হুকুমে বায়েজিদ ও রুস্তম আলী গাছগুলো কেঁটে ফেলে।

এর আগেও তাদের বিরুদ্ধে গাছ কাটার অভিযোগ রয়েছে এবং সরকারি গাছ কাঁটার জন্য তাদের নামে মামলা রয়েছে।

গাছ কাঁটার ব্যাপারে খলিশাপুর ইউনিয়নের চেয়ারম্যান ইয়াকুব আলী বলেন, গাছগুলো কাটার পর আমি সংশ্লিষ্ট কর্মকর্তাদের অবহিত করলে সরকারি আমিন এসে রাস্তার মাপ দেয় এবং গাছগুলো সরকারি জায়গাতেই আছে।

রুস্তম আকন্দ ও বায়েজিদ আকন্দ এরা দাঙ্গাবাজ প্রকৃতির লোক, এর আগেও এই রাস্তার অনেকগুলো গাছ তারা কেটে নিয়ে যায়।

এ ব্যাপারে ইউনিয়ন ভূমি অফিসের নায়েব ফজলুল হক বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে গাছগুলো না নেয়ার জন্য জন্য নির্দেশ করি এবং সংশ্লিষ্ট ভূমি অফিসের কর্মকর্তাকে বিষয়টি অবহিত করি।

0Shares





Related News

Comments are Closed