Main Menu
শিরোনাম
সিলেটে নব্য জেএমবির ৫ শীর্ষ নেতা আটক         সিলেটের দুই ল্যাবে আরো ১৬৪ জনের করোনা শনাক্ত         জকিগঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২         রাজনগরে সড়কে প্রাণ গেল ছাত্রলীগ নেতার         বিমানের সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট শুরু         বিশ্বনাথে এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা         শাবির ল্যাবে আরো ২২ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে এক বৃদ্ধের মৃত্যু নিয়ে ধুম্রজাল         জৈন্তাপুরে ভারতীয় পাতার বিড়িসহ গ্রেফতার ১         গোয়াইনঘাটে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন         শ্রীমঙ্গলে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা!         সিলেট এমসি কলেজের ছাত্রী পপির আত্মহত্যা        

হবিগঞ্জে আরও ১৭ জনের করোনা শনাক্ত

বৈশাখী নিউজ ডেস্ক: নমুনা সংগ্রহ করা হয়েছিলো গত ৯ জুন। এরপর ওইরাতে পাঠানো হয় ঢাকায়। নমুনা সংগ্রহের ১৯ দিন পর আজ রোববার (২৮ জুন) এই নমুনাগুলোর রিপোর্ট এসেছে। তাতে ১৭ জনের করোনা পজিটিভ এসেছে। যদিও শনাক্ত হওয়া এই ১৭ জনই ইতোমধ্যে সুস্থ হয়ে ওঠেছেন।

এই ঘটনাটি হবিগঞ্জের। রোববার আসা রিপোর্টে ১৭ জনের করোনা শনাক্তের তথ্য নিশ্চিত করেছেন হবিগঞ্জের সিভিল সার্জন ডা একেএম মোস্তাফিজুর রহমান।

রিপোর্ট আসতে দেরী হওয়া প্রসঙ্গে তিনি বলেন, আজকে অনেক অনুরোধ করে এই রিপোর্টগুলো আনাতে হয়েছে। একদিন পর পর আমরা ঢাকায় নমুনা পাঠাই। কিন্তু রিপোর্ট আসতে অনেক দেরী হয়ে যায়। আমাদের প্রায় ১৫শ’ নমুনা ঢাকার ল্যাবগুলোতে জমা ছিলো। এর থেকে আজকে কিছু রিপোর্ট এসেছে। বেশিরভাগই এখনও আটকে আছে।

তিনি বলেন, সারাদেশেই এই সমস্যা হচ্ছে। নমুনা সংগ্রহ বেড়ে যাওয়ায় দ্রুত পরীক্ষা করার সক্ষমতা এখনো আমাদের দেশে অর্জিত হয়নি। তাই দেরী হচ্ছে।

তবে রিপোর্ট আসায় দেরী হওয়ায় সংক্রমণের ঝুঁকি আরও বাড়ছে বলে মনে করেন তিনি।

হবিগঞ্জে নতুন শনাক্ত হওয়া ১৭ জনের মধ্যে সদর উপজেলার ৫ জন, মাধবপুরের ৭ জন, নবীগঞ্জের ৩ জন, চুনারুঘাটের ১ জন ও আজমিরীগঞ্জের ১ জন।

এনিয়ে হবিগঞ্জে মোট করোনা শনাক্ত হয়েছে ৫৫৫ জনের। আর সিলেট বিভাগে এ সংখ্যা ৪১৭০ জন।

0Shares





Related News

Comments are Closed