Main Menu
শিরোনাম
সিলেট জেলায় আরো ৩২ জনের করোনা শনাক্ত         মাধবপুরে গাড়ির চাপায় দুই যুবকের মৃত্যু         সিলেটের ৫ উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত, পানি বাড়ছে         দ্বিতীয় দফা বন্যা, পানিতে ভাসছে সুনামগঞ্জ         কমলগঞ্জে দুই শিশুকে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ১         সুনামগঞ্জে আরো ১২ জনের করোনা পজিটিভ         কোম্পানীগঞ্জ সীমান্তে ভারতীয়দের গুলিতে যুবক নিহত         সিলেটে শ্রমিকনেতা রিপন হত্যায় মামলা, গ্রেপ্তার ২         ফের বন্যা, ছাতকে দুই লক্ষ মানুষ পানিবন্দি         সিলেট বিভাগে করোনায় আক্রান্ত ৫৭৫৪, মৃত্যু ৯৭         সিলেটে পরিবহন শ্রমিক নেতাকে ছুরিকাঘাতে হত্যা         ছাতকে করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু        

আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত

বিনোদন ডেস্ক: গোটা ভারত যখন করোনা নিয়ে দুশ্চিন্তায়, হঠাতই বলিউডের উপরে যেন আকাশ ভেঙে পড়ল। আত্মহত্যা করলেন বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় মুখ সুশান্ত সিং রাজপুত।

মাত্র ৩৪ বছরেই পৃথিবীকে বিদায় জানালেন সুশান্ত। রবিবার (১৪ জুন) মুম্বাইয়ের বাড়ি থেকেই উদ্ধার হয় তার ঝুলন্ত দেহ। বাড়িতে থাকা কাগজপত্র থেকে জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। তার বান্দ্রার বাড়ি থেকে পুলিশ দেহ উদ্ধার করেছে বলে খবর।

মাত্র কয়েকদিন আগেই সুশান্ত সিং রাজপুত ও বরুণ শর্মার প্রাক্তন ম্যানেজার দিশা সলিয়নের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গত সোমবার রাতে মুম্বইয়ের মলাডের একটি বহুতলের নীচ থেকে দিশাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে, বরিভালির হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

সেই ঘটনার পর শোকস্তব্ধ সুশান্ত লিখেছিলেন, ‘এই খবর কোনওভাবেই বিশ্বাস করা যায় না। দিশার আত্মার শান্তি কামনা।’ আর তার কয়েকদিনের মধ্যেই আত্মহত্যা করলেন স্বয়ং সুশান্ত নিজেই।

ঘটনার কথা শুনে শোকে মূহ্যমান গোটা বলিউড ও দেশজুড়ে ছড়িয়ে থাকা সুশান্তের অগণিত ভক্তরা।

বিগত কয়েকদিনে ইরফান খান, ঋষি কাপুর, ওয়াজিদ খানের মতো একের পর এক বলিউড ব্যক্তিত্বের মৃত্যু হয়েছে। তবে তাদের সকলেরই মৃত্যুর কারণ ছিল অসুস্থত।

কিন্তু সুশান্তের মতো বলিউডের তরুণ তুর্কী যেভাবে আত্মহত্যার পথ বেছে নিলেন, তাতে ভাষা খুঁজে পাচ্ছেন না কেউই।

এম এস ধোনি (দ্য আনটোল্ড স্টোরি), পিকে, কেদারানাথ, কাই পো ছে-র মতো একের পর এক জনপ্রিয় সিনেমায় তার দাপুটে অভিনয় মন জয় করেছিল ভক্তদের।

সেই সুশান্তই হঠাৎ আত্মহত্যা করেছেন, মানতে পারছেন না অভিনেতার আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবরা।

0Shares





Related News

Comments are Closed