Main Menu
শিরোনাম
বিশ্বনাথে হত্যা মামলার ২ আসামি গ্রেফতার         বিশ্বনাথে দোকানের ভিতরে তরুণীকে গণধর্ষণ         বিশ্বনাথে বাসায় আটকে রেখে তরুণীকে ধর্ষণ         সুুনামগঞ্জে এরশাদের মৃত্যু বার্ষিকী পালন         শাবি’র ল্যাবে আরও ৪০ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে কমছেনা বন্যার পানি, বাড়ছে দূর্ভোগ         সিলেটে কমছে সুরমা-কুশিয়ারা নদীর পানি         সিলেট বিভাগে আক্রান্ত বেড়ে ৫৯৯০, মৃত্যু ১০৭         সিলেটে বন্যা পরিস্থিতি অপরিবর্তিতত, বাড়ছে দুর্ভোগ         সিলেট জেলায় আরো ৫২ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে আরও ৩৪ জনের করোনা শনাক্ত         জৈন্তাপুরে বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ        

সিলেটে ৫ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটে এই প্রথম ৫ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এই পাঁচজনের চারজনই বিশ্বনাথ থানা পুলিশে দায়িত্বরত। তাদের মধ্যে রয়েছেন থানার দুইজন উপ-পরিদর্শক (এসআই) ও দুইজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই)।

এছাড়া বাকি একজন সিলেট জেলা পুলিশ লাইন্সের সাব ইন্সপেক্টর ও ডি স্টোর কিপার হিসেবে কর্মরত রয়েছেন।

বুধবার (১৩ মে) সন্ধ্যায় তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট থেকে জানা যায় তারা করোনা পজিটিভ।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন পিপিএম।

তিনি জানান- করোনা পজিটিভ শনাক্ত ৫ জনকেই জেলা পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বিশ্বনাথ থানায় আক্রান্তদের সংস্পর্শে আসা ১০/১২ জনকে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। এবং জেলা পুলিশের কেউ আক্রান্ত সদস্যের সংস্পর্শে এসেছে কিনা তা পর্যবেক্ষণ করা হচ্ছে।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, গত ১০ মে থানার ৮ জন পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরের দিন ১১ মে নেওয়া হয় আরও ১৩ জনের নমুনা। প্রথম নমুনা নেওয়া ৮ জনের মধ্যে ৪ জনের রিপোর্ট এসেছে পজিটিভ। পরের নমুনা নেওয়া ১৩ সদস্যের রিপোর্ট এখনও আসেনি।

তিনি বলেন, আক্রান্ত ৪ জনের অন্য কোনো উপসর্গ ছিল না, শুধু জ্বরটা ছিল বেশি। তারা আগে থেকেই আইসোলেশনে রয়েছেন।

0Shares





Related News

Comments are Closed