Main Menu
শিরোনাম
সিলেট বিভাগে করোনায় আক্রান্ত ৫,৪৮৫, মৃত্যু ৯০         গোলাপগঞ্জে গৃহবধু ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার         ছাতকে ৬দিনের ব্যবধানে যুবক-যুবতীর লাশ উদ্ধার         মকন স্কুলের শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ         স্বাস্থ্যবিধি না মানায় বিশ্বনাথে ১৮ ব্যক্তিকে জরিমানা         বিশ্বনাথে ৪ লাখ টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস         জকিগঞ্জে ১২০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১         বিয়ানীবাজারে নিখোঁজ ব্যবসায়ীর কংকাল উদ্ধার         সিলেট বিভাগে আরো ১০৪ জনের করোনা শনাক্ত         ছাতকে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার         ছাতকে করোনাভাইরাসে দুই বৃদ্ধের মৃত্যু         ফেঞ্চুগঞ্জে অবৈধ কারেন্ট জাল জব্দ, জরিমানা        

প্রতারণা মামলায় কাতার প্রবাসীর ২ বছরের জেল

আহমেদ বকুল: কাতার নেবার কথা বলে সিলেটের ফেঞ্চুগঞ্জের জনৈক মোজাম্মেল হোসেনের কাছ থেকে বড়লেখা উপজেলার অধিবাসী কাতার প্রবাসী প্রতারক আহমেদ রিয়াজ ২০১৬ সালে চার লক্ষ টাকা হাতিয়ে নেয়। পরে মোজাম্মেল হোসেনকে একটি ভুয়া ভিসা প্রদান করে। বিষয়টি ভুয়া প্রমাণিত হলে সে নতুন ভিসা দেওয়ার জন্য কালক্ষেপণ করে। এক পর্যায়ে সে গাঢাকা দেয় এবং ভিসা দেওয়ার কথা অস্বীকার করে।

বাধ্য হয়ে মোজাম্মেল হোসেন বাদী হয়ে প্রতারক আহমেদ রিয়াজকে আসামি করে সিলেট মেট্রোপলিটন চীফ জুডিসিয়াল কোর্টে মামলা দায়ের করেন। মামলা নং সি আর ৯১০/ ২০১৬।

মামলাটি দীর্ঘদিন চলার পর চলতি বছরের ১৮ মার্চ মেট্রোপলিটন চিফ জুডিশিয়াল আদালত প্রতারক আহমেদ রিয়াজকে ২ বছরের জেল ও দশ হাজার টাকা জরিমানা প্রদান করেন। মামলার পর থেকে আসামি আহমদ রিয়াজ পলাতক রয়েছেন।

মামলার বাদি মোজাম্মেল হোসেন জানান আহমদ রিয়াজের বিরুদ্ধে আরও অনেক অভিযোগ রয়েছে। সে বিভিন্ন মানুষকে কাতার নেওয়ার কথা বলে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছে।

0Shares





Related News

Comments are Closed