Main Menu

সড়ক দুর্ঘটনায় দুই মেয়েসহ ব্যাংক কর্মকর্তার মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট বাইপাস সড়কে দুর্ঘটনায় বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তা ও তার দুই মেয়ে মারা গেছেন। আহত হয়েছেন তার স্ত্রী ও ১০ বছর বয়সী এক ছেলে।

শনিবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টার পর এই দুর্ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

নিহতরা হলেন- বাংলাদেশ ব্যাংকের যুগ্ম-পরিচালক মো. সাইফুজ্জামান মিন্টু (৪৫)। তিনি চট্টগ্রাম কার্যালয়ে কর্মরত ছিলেন। এ ছাড়া নিহত দুই মেয়ে হলো আতরা জামান খান (১৩), তাসনিম জামান খান (১১)। ওই ব্যাংক কর্মকর্তার স্ত্রী কণিকা আক্তার (৩৯) ও তাদের ১০ বছর বয়সী ছেলেও গুরুতর আহত হয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসীম উদ্দিন জানান, সাইফুজ্জামান তার স্ত্রী ও ছেলে-মেয়েদের নিয়ে প্রাইভেটকারে ঢাকায় যাচ্ছিলেন। চট্টগ্রাম থেকে তাদের ঢাকার মিরপুরে যাওয়ার কথা ছিল। ওই প্রাইভেটকারটি ফৌজদারহাট বাইপাস সড়কে এলে ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি লরি তাদের প্রাইভেটকারে ধাক্কা দেয়।

ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা জানান, ঘটনাস্থল থেকে আতরা জামান ও তাসনিম জামানের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়া হাসপাতালে নেওয়ার পর সাইফুজ্জামান মিন্টু মারা যান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, সড়ক দুর্ঘটনায় আহত কণিকা আক্তার ও তাদের দশ বছর বয়সী ছেলের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।

Share





Related News

Comments are Closed