Main Menu
শিরোনাম
সিলেটে জেলায় আরো ৫৬ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে আরো ৯ জনের করোনা শনাক্ত         জীবিত বোনকে মৃত দেখিয়ে সম্পত্তি আত্মসাতের চেষ্টা         জৈন্তাপুরে গ্যাস সরবরাহের দাবীতে মানববন্ধন পালিত         গোলাপগঞ্জে নিষিদ্ধ ভারতীয় বিড়িসহ আটক ১         সিলেটে করোনায় মৃত্যু বেড়ে ১০১. আক্রান্ত ৫৭৯৬         কমলগঞ্জে ফার্মাসিস্টের বদলী প্রত্যাহারের দাবি         সুনামগঞ্জে দ্বিতীয় দফা বন্যায় জনদূর্ভোগ চরমে         দ্বিতীয় টেস্ট ছাড়াই করোনা নেগেটিভ ঘোষণা!         সিলেটে ১০৫ স্থানে বসবে কোরবানির পশুর হাট         বৃহত্তর জৈন্তার ঘরে ঘরে গ্যাস সংযোগের দাবী         সিলেট জেলায় আরো ৩২ জনের করোনা শনাক্ত        

খাদিমপাড়ায় সড়কে ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ লাইন

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের একটি আবাসিক এলাকার সড়কে ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ লাইন ঝুলছে। বাশ ও কাঠ দিয়ে লাইনের খুটিগুলো টিকিয়ে রাখা হয়েছে। যেকোনো সময় ঘটতে পারে দূর্ঘটনা। এ অবস্থায় ঝুকিপূর্ণ বিদ্যুৎ লাইন সংস্কারের জন্য বিদ্যুৎ বিভাগের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয়রা।

ইউনিয়নের বহর পশ্চিম আবাসিক এলাকার ১ নম্বর রোডের বাসিন্দা নজরুল ইসলাম চিশতি গত ২৭ নভেম্বর এলাকাবাসীর পক্ষে স্থানীয় বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (বিউবি) প্রধান প্রকৌশলী বরাবরে লাইন সংস্কারের আবেদন করেন। এর আগে তিনি ১২ নভেম্বর বিক্রয় ও বিতরণ বিভাগ-৫ এর নির্বাহী প্রকৌশলী বরাবরে আবেদন করেন। কিন্তু কোনো কাজ হচ্ছে না।

আবেদনে নজরুল উল্লেখ করেন, পশ্চিম বহর আলবারাকা ১ নম্বর রোডে ৯টি খুটির মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হচ্ছে। এসব খুটির বিদ্যুৎ লাইন খোলা অবস্থায় ঝুলে আছে। ধীরে ধীরে তার ঝুলে হাতের নাগালে আসছে। এমনকি খুটিগুলো বাশ, কাঠ ও রশি দিয়ে আটকিয়ে রাখা হয়েছে। ঝুকিপূর্ণ লাইন এলাকায় একটি মসজিদ ও মাদ্রাসা রয়েছে। লাইনটি রাস্তা দিয়ে চলাচলকারী শিক্ষার্থীসহ সকলের জন্য বিপদজনক।

নজরুল ইসলাম চিশতি জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বার বিষয়টি অবগত আছেন। তারাও অনুরোধ করেছেন লাইনটি ঠিক করার জন্য। তিনি জানান, রাস্তা দিয়ে প্রতিদিন হাজারো লোক যাতায়াত করেন। দীর্ঘদিন ধরে লাইন সংস্কারের দাবি জানিয়ে আসলেও কোনো উদ্যোগ নেওয়া হয়নি।

0Shares





Related News

Comments are Closed