Main Menu

শাহী ঈদগাহের সেক্রেটারি কুতুব উদ্দিনের ইন্তেকাল

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের ঐতিহাসিক শাহী ঈদগাহ পরিচালনা কমিটির সেক্রেটারি ও উত্তর কাজীটুলা জামে মসজিদ কমিটির উপদেষ্টা, বন্দরবাজারের ব্যবসায়ী কুতুব উদ্দিন আহমদ (৫৫) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বৃহস্পতিবার দিনগত রাত দেড়টার দিকে তিনি ইন্তেকাল করেন। তিনি নগরের উত্তর কাজীটুলা জামে মসজিদের সাবেক মোতাওয়াল্লি মরহুম মো. আব্দুল মনাফের দ্বিতীয় ছেলে।

হৃদরোগে আক্রান্ত কুতুব উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। ঢাকায় নেওয়ার পথে উজানভাটি নামক রেস্টুরেন্টে পৌঁছুনোর পর তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। সেখানেই তিনি মৃত্যুবরণ করেন।

এর আগে বুধবার সকালে তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে নগরের সোবহানীঘাটস্থ একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের জন্য পরামর্শ দিয়েছিলেন।

কুতুব উদ্দিন আহমদ দীর্ঘদিন অত্যন্ত সফলতার সাথে উত্তর কাজীটুলা জামে মসজিদের মোতাওয়াল্লি হিসেবে দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি শাহী ঈদগাহ পরিচালনা কমিটির দায়িত্ব পালন করছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাযার নামাজ শনিবার বেলা ২টায় ঐতিহাসিক শাহী ময়দানে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। বিশেষ কারণে সময়সূচি পেছানো হতে পারে। জানাযা নামাজ শেষে কুতুব উদ্দিনের মরদেহ উত্তর কাজীটুলা জামে মসজিদ সংলগ্ন পারিবারিক গোরস্থানে সমাহিত করা হবে।

কুতুব উদ্দিনের একমাত্র ছেলে মোসাদ্দেক আহমেদ তার পিতার জানাযার নামাজে সকলের উপস্থিতি কামনা ও আত্মার শান্তি ও মাগফিরাতের জন্য দোয়া কামনা করেছেন।

0Shares





Related News

Comments are Closed