Main Menu
শিরোনাম
জগন্নাথপুরে তরুণীকে গনধর্ষণ, আটক ৪         কোম্পানীগঞ্জ থানার দুই পুলিশ কর্মকর্তা ক্লোজড         গোলাপগঞ্জে ভাদেশ্বর ইউপি চেয়ারম্যানকে বরখাস্ত         সিলেট বিভাগে আক্রান্ত বেড়ে ৫৫৭৩, মৃত্যু ৯৫         চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলনে জরিমানা         জৈন্তাপুরে ৯৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২         শায়েস্তাগঞ্জে ইউএনও করোনায় আক্রান্ত         হাফিজ ইফজাল হত্যার বিচার দাবিতে মানববন্ধন         গোলাপগঞ্জে ২০১ পিস ইয়াবাসহ আটক ১         বিশ্বনাথে র‌্যাবের হাতে মাদক চাষী গ্রেফতার         ইসলামপুর জামে মসজিদ প‍ুননির্মাণের উদ্যোগ         কানাইঘাটে করোনায় আরো দুই জনের মৃত্যু        

শাবিতে এটিএম বুথ স্থাপন করছে পূবালী ব্যাংক

বৈশাখী নিউজ ডেস্ক : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ বলেছেন, এই বিশ্ববিদ্যালয়ের আঙ্গিনায় ব্যাংকের একটি এটিএম বুথ স্থাপন সময়ের দাবী।এই দাবী পূরণে এগিয়ে এসেছে পূবালী ব্যাংক। এই ব্যাংকের সাথে আমাদের একটি দীর্ঘদিনের সুস্পর্ক বিদ্যমান। এর ধারাবাহিকতায় ব্যাংকের উর্ধ্বতন কর্তৃপক্ষ এই প্রতিষ্টানে তাদের একটি এটিএম বুথ স্থাপনের সম্মত হয়েছে। এই বুথ স্থাপনের ফলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা কর্মচারী থেকে শুরু করে ছাত্রছাত্রীরাও সহজে ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবে। তিনি এজন্য পূবালী ব্যাংকের বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ে পূবালী ব্যাংকের পাঠানটুলা শাখার এটিএম বুথ স্থাপনের চুক্তি সাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আনোয়ারুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্যার প্রফেসর ড. ইসফাকুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড. এ.এস.এম সাইফুল ইসলাম, সমাজবিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. ফয়ছল আহমদ, পূবালী ব্যাংক সিলেট প্রিন্সিপাল অফিসের জিএম মো. এরশাদুল হক, ডিজিএম মশিউর রহমান খান, সিলেট পূর্বাঞ্চল প্রধান ডিজিএম জিয়াউল হক চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আনোয়ারুল ইসলাম এবং ব্যাংকের পাঠানটুলার শাখার ব্যবস্থাপক রাজদীপ রায়।

0Shares





Comments are Closed