Main Menu

বিশ্বনাথে প্রতিবেশীর দেয়াল গুড়িয়ে দেয়ার অভিযোগ

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে এক প্রবাসীর বাড়ীর কেয়ারটেকারের বিরুদ্ধে প্রতিবেশীর দেয়াল গুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার (১২ অক্টোবর) দিবাগত রাত ৮টার দিকে উপজেলার দশঘর ইউনিয়নের বল্লভপুর গ্রামে ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, গত ২৯ সেপ্টেম্বর বল্লভপুর গ্রামের মৃত আজর আলীর ছেলে দিলু মিয়া তার বসতঘরের উঠোনে (দিলু মিয়া ও তার চাচা মৃত মফিজ আলীর ছেলে যুক্তরাজ্য প্রবাসী শাহিদ আলীর বসতঘরের সীমানায়) দেয়াল নির্মাণ করেন।

দিলু মিয়া জানান, দেয়াল নির্মাণের পর থেকেই তার চাচাতো ভাই শাহিদ আলীর নির্দেশে তার বাড়ির কেয়ারটেকার রহিমা বেগম রানা সেটি গুড়িয়ে দেয়ার হুমকী দিয়ে আসছিল। যে কারণে, গত ২ সেপ্টেম্বর তিনি রহিমা বেগম রানাসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দেন।

দিলু মিয়া অভিযোগ করে বলেন, গত শনিবার রাত ৮টার দিকে রহিমা বেগম রানা ও বল্লভপুর গ্রামের আবদুল বাতিরের ছেলে নাসিরের নেতৃত্বে তার নিজের জায়গায় নির্মাণ করা দেয়ালটি গুড়িয়ে দেয়। এ ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলেও জানান।

এদিকে, দেয়াল গুড়িয়ে দেয়ার খবর পেয়ে বিশ্বনাথ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইদুল ইসলাম ঘটনাস্থলে ছুটে যান।

অভিযোগের ব্যাপারে জানতে চাইলে শাহিদ আলীর বাড়ির কেয়ারটেকার রহিমা বেগম রানা তার উপর আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা দাবী করে বলেন, শনিবার ২টার দিকে আমি আমার ছোট মেয়েকে দেখতে তাজপুর চলে যাই। অভিযুক্ত নাসিরের ব্যাপারে তিনি বলেন, ছেলেটি সহজ-সরল প্রকৃতির। সে কেন দেয়াল ভাঙ্গতে যাবে?

বিশ্বনাথ থানার ওসি শামীম মূসা বলেন, দেয়াল নির্মাণ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তবে, গুড়িয়ে দেয়ার কোনো অভিযোগ পাইনি।

0Shares





Related News

Comments are Closed