Main Menu

দক্ষিণ আফ্রিকায় দুর্ঘটনায় সিলেটী যুবক নিহত

প্রবাস ডেস্ক: দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় হাফিজুর রহমান সুমন (৩০) নামে এক সিলেটী যুবক নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

গতকাল শনিবার বাংলাদেশ সময় সন্ধা ৭টার দিকে আফ্রিকায় কেপটাউনের অদূরে সামার স্ট্যান্ড এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি।

নিহত সুমন সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার রাখালগঞ্জের মৃত ডা. শামছুল হকের ছেলে।সুমনের মৃত্যুতে তার পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

একই দুর্ঘটনায় ঢাকার মুন্সিগঞ্জের সজীব নামের আরো একজন নিহত হয়েছেন এবং গুরুতর আহত হয়েছেন দক্ষিণ সুরমার জালালপুর গ্রামের নিমার মিয়াসহ ২জন।

জানা যায়, মৃত ডাঃ শামছুল হকের ১০ সন্তানের মধ্যে সুমন ছিলেন আট জনের ছোট। জীবনে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন নিয়ে ২০১৪ সালে দক্ষিণ আফ্রিকায় পাড়ি দেন তিনি। সেখানে গিয়ে একটি ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলেন। যাওয়ার পর এখন পর্যন্ত দেশে ফিরেননি সুমন। বাড়ির সবাই তাকে দেশে ফিরার জন্য চাপ দিলে কুরবানীর ঈদের আগেই দেশে আসবেন বলে জানিয়েছিল। বড় বোন ওসমানীনগরের গোয়ালাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শাহিদা বেগম আদরের ভাইকে বিয়ে করানোর জন্য একটি মেয়েও পছন্দ করে রেখেছিলেন। কিন্তু সবার স্বপ্নকে ভেঙ্গে তিনি চলে গেলেন না ফেরার দেশে। সুমনের মৃত্যুতে তার বাড়িতে চলছে শোকের মাতম।

সুমনের ছোট ভাই এমাদুর রহমান রিমন বলেন, আমার ভাই কুরবানীর ঈদের পূর্বে দেশে ফেরার কথা ছিল। ভাইয়ের জন্য ভাবিও ঠিক করা হয়েছিল। ফিরে আসার পর বিয়ে হবে। কিন্তু আমার ভাই ঠিকই ফিরছেন লাশ হয়ে! শনিবার মাইক্রোযোগে দোকানের মালামাল নিয়ে ফেরার পথে দুর্ঘটনার কবলে পরে নিহত হন তিনি। আইনি প্রক্রিয়া শেষে কবে লাশ দেশে ফিরবে তা সোমবার জানতে পারবেন বলে জানান তার ভাই।

0Shares





Related News

Comments are Closed