Main Menu

সিলেটে তীর খেলার অভিযোগে আটক ৯

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট নগরীর কালীবাড়ি এলাকার প্রবাসী শাকিল মিয়ার প্লটের উপর নির্মিত ছাপড়া ঘরে অভিযান চালিয়ে ভারতীয় সিলং (তীর) জুয়া খেলার অপরাধে ৯ জনকে আটক করা হয়েছে। এসময় তাদের হেফাজত থাকা তীর খেলার সরঞ্জাম, নগদ ২৫৯০ টাকা ও ৮টি বিভিন্ন মডেলের মোবাইল ফোন এবং ১টি ক্যালকুলেটর জব্দ করা হয়।

সোমবার (১০ জুন) উপ-পুলিশ কমিশনার(উত্তর) আজহাবার আলী শেখ পিপিএম এর নেতৃত্বে জালালাবাদ থানার অফিসার ইনচার্জসহ সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় পুলিশ।

আটককৃতরা হলেন, আখালিয়া নেহারীপাড়া এলাকার জুনেদ আহমদ (৩৫), মো. নাসির উদ্দিন (৩৭) ও মো. তানভীর হোসেন (২০), কালীবাড়ি এলাকার মো. বাহার উদ্দিন (৩৫), করেরপাড়া এলাকার মৃনাল সরকার (১৮), চৌকিদেখি এলাকার শহিদুল ইসলাম পাপলু (২১), টিকরপাড়া এলাকার মো. সালমান (১৮), মইয়ারচর এলাকার মো. দিলাল খান (৪০), ধানুহাটারপাড় এলাকার মো. উজ্জল মিয়া (১৯)।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস জেদান আল মূসা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Share





Related News

Comments are Closed