Main Menu

মৌলভীবাজারে ১৪ দিন ধরে নিখোঁজ জুয়েল

বৈশাখী নিউজ ২৪ ডটকম: গত ৮ এপ্রিল সোমবার সকালে বাসা থেকে বেরিয়ে নিজের কর্মস্থল থেকে ফেরার পথে নিঁখোঁজ হয় আব্দুস সালাম জুয়েল (১৮) ৷ নিখোঁজ হওয়ার ১৪ দিনেও কোন খোঁজ পাওয়া যাচ্ছে না জুয়েলের।

জানা যায়, নিখোঁজ জুয়েলের বাড়ী মৌলভীবাজার সদর ইউনিয়নের গিয়াসনগর ইউনিয়নের আকবরপুর গ্রামে। নিঁখোজ হওয়ার দিন প্রতিদিনের মতই জুয়েল তার কর্মস্থল মৌলভীবাজার ক্যাবল সিস্টেমের ভৈরবগঞ্জ বাজার শাখায় কাজ শেষে বিকেল পাঁচটার দিকে গিয়াসনগর বাজারে আসেন। সন্ধ্যা ছয়টার দিকে জুয়েলের মা তাকে ফোন দিয়ে বাসায় আসতে বলেন, তারপর থেকেই সে নিখোঁজ আছে।

নিখোঁজ জুয়েলের ভাই আব্দুস সামাদ আজাদ বলেন, গত ৮ এপ্রিল আমার ছোট ভাই নিখোঁজ হয়। ২দিন অপেক্ষা করে ১০ এপ্রিল মৌলভীবাজার সদর থানায় জিডি করি, জিডি নং ৫৪৭।

এর পর ১১ এপ্রিল সন্ধায় আমার ছোট ভাইয়ের ব্যবহৃত ফোন নাম্বারটি ২০ মিনিটের মতো খোলা পাই সাথে সাথে থানায় বিষয়টি জানাই। এবং লোকেশন চেকিং এর জন্য আবেদন করি। তখন কর্তব্যরত এস আই বলেন আমরা দেখতেছি আপনি র‍্যাব অফিসে যোগাযোগ করুন। তাদের কথামতো পরের দিন যাই র‍্যাব-৯ শ্রীমঙ্গল অফিসে জিডি কপি দিয়ে আসি এবং ঘটে যাওয়া বিস্তারিত বলে আসি। এর পর বিষয়টি জানাই মৌলভীবাজার সহকারী পুলিশ সুপারকে। আজ ১৪দিন হলো ভাই নিখোঁজ রয়েছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, এ ব্যাপারে দেশের সকল থানায় মেসেজ পাঠানো হয়েছে। জুয়েলকে খুঁজে বের করার চেষ্টা অব্যাহত অাছে।

0Shares





Related News

Comments are Closed