Main Menu

ইনাম চৌধুরীর মন মানসিকতা ‘গুড’: অর্থমন্ত্রী

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী ও দলের ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরীর মনমানসিকতা গুড বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। তিনি বলেন বিএনপির মন মানসিকতা ছোট, কিন্তু ইনাম আহমদ চৌধুরীর মন মানসিকতা এতো ছোট নয়।

শুক্রবার (৩০ নভেম্বর) দুপুরে নগরীর টিলাগড় জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে উপস্থিত গণমাধ্যম কর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ইনাম চৌধুরীর দেখা করার প্রসঙ্গে তিনি বলেন, তাদের দুই পরিবারের মধ্যে তিন প্রজন্মের সম্পর্ক রয়েছে তার ধারাবাহিকতায় দেখা করেছেন ইনাম আহমেদ। আমাদের এ সম্পর্ক কখনই কাটবেনা।

অর্থমন্ত্রী বলেছেন, পুলিশের একটি ব্ল্যাকলিস্ট থাকে তারা সে অনুযায়ী কাজ করছে। রাজনৈতিক বিরোধ থেকে কিছুই করছে না পুলিশ। এমন কিছু হলে ভুল হয়ে থাকতে পারে বলেও জানান তিনি।

জামায়াতে ইসলামি বাংলাদেশ সম্পর্কে তিনি বলেন, তারা বাংলাদেশের শত্রু। টর্চের আলো জ্বালিয়েও অন্ধকারে জামায়াতের মধ্যে একজন মুক্তিযোদ্ধা খোঁজে পাওয়া যাবেনা।

গতকাল বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকালে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের বাসায় সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী ও দলের ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরীর সাক্ষাৎ প্রসঙ্গে তিনি বলেন, তাঁর সাথে মূলত বিএনপি নেতাকর্মী আটকের বিষয়েই কথা হয়েছে।

নির্বাচনের পরিবেশ সম্পর্কে আওয়ামী লীগের এ নেতা বলেন, নির্বাচনের পরিবেশ অত্যন্ত ভালো। সুন্দর পরিবেশেই ভোটগ্রহণ সম্পন্ন হবে।

এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ইনাম আহমদ নগরীর ধোপাদিঘীরপাড়ে হাফিজ কমপ্লেক্সে অর্থমন্ত্রীর বাসভবনে গিয়ে সাক্ষাৎ করেন। এসময় সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী, অর্থমন্ত্রীর অনুজ ড. একে আব্দুল মোমেনের সাথেও সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। এদিকে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের বাসায় সৌজন্য সাক্ষাতে গিয়ে দলের ভেতরে সমালোচনার মুখে পড়েছেন সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী ইনাম আহমদ চৌধুরী।

এদিকে এই সাক্ষাতকে সিলেটের রাজনীতির সম্প্রতির দৃষ্টান্ত হিসেবে অনেকে অভিহিত করলেও বিএনপির অনেক নেতাকর্মীই এই সাক্ষাতকে সন্দেহের চোখে দেখছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইনাম আহমদের সমালোচনায় মেতে উঠেন তাঁরা।

তাঁর এই সৌজন্য সাক্ষাত নিয়ে বিএনপির নেতা কর্মীদের সমালোচনার প্রেক্ষিতে বৃহস্পতিবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে আসেন ইনাম আহমদ। এসময় অর্থমন্ত্রীর বাসায় যাওয়া নিয়ে বিভ্রান্তির অবকাশ নেই বলে মন্তব্য করেছেন সিলেট-১ আসনের বিএনপির প্রার্থী ও দলের ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী।

তিনি বলেন, আমি সিলেটে এসে দেখেছি অনেক ধরপাকড় চলছে, হামলা- মামলা দেয়া হচ্ছে। এই সম্প্রীতি রক্ষার জন্য আমি অর্থমন্ত্রীর বাসায় গিয়েছিলাম।

0Shares





Related News

Comments are Closed