Main Menu

সুনামগঞ্জ জেলা এডুকেশন ট্রাষ্ট ইউকে’র নতুন কমিটি গঠন

বৈশাখী নিউজ ডেস্ক: সুনামগঞ্জ জেলা এডুকেশন ট্রাষ্ট ইউকে– এর বার্ষিক সভা গত ২৯শে নভেম্বর মঙ্গলবার পূর্ব লন্ডনের সোনারগাঁও রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মুজিবুল হক মনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ হামজার পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন মোহাম্মদ জাবির আহমদ।

সভায় সংগঠনের কোষাধ্যক্ষ আয়–ব্যয়ের বার্ষিক রিপোর্ট উপস্থাপন করেন এবং ব্যাপক আলাপ আলোচনার মধ্য দিয়ে সুনামগঞ্জ জেলা এডুকেশন সেন্টারের নামে জায়গা ক্রয় করার লক্ষ্যে দশ লক্ষ টাকা বাংলাদেশে প্রেরণ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এই এডুকেশন সেন্টারের মধ্যে থাকবে একটি হাফিজ খানা ও একটি লাইব্রেরী। সংগঠনের পক্ষ থেকে বিত্তবানদের এগিয়ে আসার জন্য বক্তারা আহবান জানান।

সভায় ২১ সদস্য নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। সদ্য বিদায়ী সভাপতি মুজিবুল হক মণি নতুন কমিটির নাম ঘোষণা করেন। জুবায়ের আহমদ হামজাকে সভাপতি, মুহাম্মদ নুরুল হককে সাধারণ সম্পাদক ও মোহাম্মদ জাবির আহমদকে কোষাধ্যক্ষ করে গঠিত কমিটির অন্যান্যরা হচ্ছেনঃ সিনিয়র সহ সভাপতি – মানিক মিয়া, সহ সভাপতি বৃন্দ – জিলানি খান, অধ্যাপক আমিনুল হক চুন্নু, মোঃ হারুন মিয়া, আখতার হোসেন, কবি সাইদুর রহমান, কবি শাহ শাফিনুর, আবুল কালাম, মোঃ গোলাব মিয়া, সৈয়দ গোলাব আলী, আবু হাসনাত, মনজুর আহমদ লাকি, সহ সাধারণ সম্পাদক জান্নাতুল ইসলাম বাবুল, সহ সাধারণ সম্পাদক – শামিম আহমদ, মোস্তাক আহমদ, মোঃ সাইদ আহমদ বুলন। সাংগঠনিক সম্পাদক – মোঃ আলিফ মিয়া ও আলকাছ মিয়া।

বিদায়ী সভাপতি মুজিবুল হক মণিকে প্রধান উপদেষ্টা করা হয়।

0Shares





Related News

Comments are Closed