Main Menu

আবারও গোবিন্দগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন তাপস দাশ

বৈশাখী নিউজ ডেস্ক: সুনামগঞ্জের ছাতকের গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক তাপস দাশ পুরকায়স্থ তৃতীয় বারের মতো পূণরায় নির্বাচিত করে ৬ সদস্য কমিটি গঠন করা হয়।

এডভোকেট আবুল কালামের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আতাউর রহমানের পরিচালনায় উক্ত সভায় সর্বো সম্মতি ক্রমে সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার নির্বাহী সম্পাদক সাংবাদিক তাপস দাশ পুরকায়স্থকে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করে নজরুল ইসলাম, শামিম আলম, ওবায়দুর রুপ বাবলু, আব্দুস সুবহান ও আবুল কাশেম কে অভিবাবক সদস্য করে ৬ সদস্যের চূড়ান্ত কমিটি নির্বাচিত করা হয়।

উক্ত সভায় গোবিন্দগঞ্জের প্রবীন মুরব্বিয়ান, অভিবাবক, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী সহ সমাজের মান্যগণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, কেন্দ্রিয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও ছাতক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান মুটোফোনে সভাপতি তাপস দাশ পুরকায়স্থ কে শুভেচ্ছা জানিয়েছে।

উল্লেখ্য, নবনির্বাচিত ৬ সদস্য কমিটির আগামী সভায় বিদ্যুৎ উৎসাহি সদস্য নির্বাচিত করবেন বলে জানা যায়।

সিলেট জেলা প্রেসক্লাবের অভিনন্দন;

সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার নির্বাহী সম্পাদক প্রবীণ সাংবাদিক তাপস দাশ পুরকায়স্থ টানা তৃতীয়বার সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চবিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।
তাঁর এই সাফল্যে সিলেট জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানানো হয়েছে।

সংগঠনের সভাপতি আল আজাদ ও সাধারণ সম্পাদক ছামির মাহমুদ অভিনন্দন জানানোর পাশাপাশি আশা প্রকাশ করেছেন, তাপস দাশ পুরকায়স্থের নেতৃৃত্বে ঐতিহ্যবাহী এ শিক্ষা প্রতিষ্ঠানটির অগ্রযাত্রা অব্যাহত থাকবে। তারা তাকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলেও অভিনন্দন বার্তায় উল্লেখ করেছেন।

অভিনন্দন বার্তায় গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চবিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট সকল, অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীদেরকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

0Shares





Related News

Comments are Closed

%d bloggers like this: