Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

মামুনুলকে নিয়ে পোস্ট, ৬ মাস পর কারামুক্ত ঝুমন

বৈশাখী নিউজ ডেস্ক: হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হককে নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে ৬ মাস কারাবন্দী থাকার পর আলোচিত ঝুমন দাস মুক্তি পেয়েছেন।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টা ২০ মিনিটে সুনামগঞ্জ জেলা কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে বেরিয়ে আসেন ঝুমন। তার আইনজীবী দেবাংশু শেখর দাশ এ তথ্য নিশ্চিত করেন।

এ সময় কারাফটকে দাঁড়িয়ে ছিলেন ঝুমন দাসের মা নিভা রানী দাস। কারাফটক থেকে বেরিয়েই মাকে প্রণাম ও আলিঙ্গন করে বুকে তুলে নেন ঝুমন।

ঝুমনের বেরিয়ে আসার ব্যাপারে তার মা নীভা রানী দাস বলেন, ‌’ভগবানের দোয়ায় ছেলেরে বুকের মাঝে ফিরত ফাইছি, হে আর কোন সময় এমন কাজ করতো না আমরা তারে দেখিয়া রাখমু। আপনারা সবাইকে ধন্যবাদ আপনারাও আমার ছেলেকে ছড়াতে অনেক কষ্ট করেছেন।’

এর আগে হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকের সমালোচনা করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে গত ১৬ মার্চ গ্রেপ্তার হন সুনামগঞ্জের শাল্লার যুবক ঝুমন দাস। পর দিন ১৭ মার্চ বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকীর দিন সকালে ঝুমনের গ্রাম নোয়াওগাঁওয়ে হামলা চালায় হাজারও সশস্ত্র লোক। তারা ভাঙচুর করে ওই গ্রামের প্রায় ৯০টি হিন্দু বাড়ি। বাড়িঘরে হামলা ও ভাঙচুরের ঘটনায় করা মামলাগুলোতে গ্রেপ্তার সবাই আগে জামিন পেলেও আজ জামিন পান ঝুমন দাস।

ঝুমনের আইনজীবী দেবাংশু শেখর দাশ বলেন, জামিনের কাগজপত্র সব ঠিকঠাক করে কারাগারে পাঠানোর পর সন্ধ্যায় তাকে মুক্তি দেয়া হয়, সে আগামি ১ বছর জামিনে থাকবে।

0Shares





Related News

Comments are Closed