Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

মাধবপুরে নিখোঁজের ৪দিন পর শিশুর লাশ উদ্ধার

বৈশাখী নিউজ ডেস্ক: হবিগঞ্জের মাধবপুরে নুডুলস আনতে গিয়ে আর ফিরে আসেনি লিজা (৯) নামে এক শিশু। ৪ দিন পর পুলিশ তার অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে।

রোববার (২৫ জুলাই) দুপুরে মাধবপুর থানা পুলিশ ধর্মঘর ভারতীয় সীমান্ত এলাকা সংলগ্ন একটি জঙ্গল মোড়া থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে। এ ঘটনায় হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) মহসিন আল মুরাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ধর্মঘর ইউনিয়নের আয়লাবই সেলিনা আক্তারের মেয়ে তাকমিনা আক্তার লিজা (৯) ঈদের দিন দোকানে নুডুলস আনতে যায়। পরে আর বাড়িতে ফিরে আসেনি। এ ঘটনায় লিজার মা সেলিনা আক্তার গত বৃহস্পতিবার (২২ জুলাই) মাধবপুর থানায় একটি সাধারণ ডায়রি করেন।

রোববার দুপুরে স্থানীয় এক মহিলা জঙ্গলে লাকড়ি কুড়াতে গেলে একটি অর্ধ গলিত লাশ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

জানা যায়, সেলিনা আক্তার সৌদি আরব থাকতেন। সৌদি আরব থেকে দেশে ফিরে সেলিনা তার মামার বাড়িতে মেয়েকে নিয়ে বসবাস করতেন। ঈদের দিন সেলিনা মেয়েকে দোকান থেকে নুডুলস আনতে পাঠান। পরে মেয়ে আর বাড়ি ফিরে আসেনি।

লিজার মা সেলিনা আক্তার জানান, দ্বিতীয় স্বামী মনসুর আলী তার কাছ থেকে অনেক টাকা পয়সা নিয়ে আত্মসাৎ করেছে। সে তার মেয়েকে হত্যা করতে পারে।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, কি কারণে এ মৃত্যু হয়েছে তা তদন্ত করা হচ্ছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

0Shares





Related News

Comments are Closed