Main Menu
শিরোনাম
ছাতকে পিকআপের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু         শ্রীমঙ্গলে বার্ড পার্ক থেকে চারটি বন্যপ্রাণী উদ্ধার         গোলাপগঞ্জে ৩৩ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা         শাহজালাল সার কারখানার ৩৯ কোটি টাকা আত্মসাত, দুদকের মামলা         সিলেটে জেলা-ব্র্যান্ডিং নিয়ে অনলাইন প্রশিক্ষণ কর্মশালা         গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন         সেই প্রবাসী নারী লন্ডনের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন         জগন্নাথপুরে স্বামীর মৃত্যুর কয়েক ঘন্টার মধ্যে স্ত্রীর মৃত্যু         গোলাপগঞ্জের শায়খ আব্দুল কুদ্দুছ আর নেই         সিলেটে করোনায় রেকর্ড ২০ জনের মৃত্যু, শনাক্ত ৭১৫         ভোলাগঞ্জ দিয়ে ফের ভারত থেকে আসবে পাথর         বিশ্বনাথে বাঁশের সাঁকো আর সেতু হয় না        

লকডাউনে ব্যাংক লেনদেনের সময় পরিবর্তন

বৈশাখী নিউজ ডেস্ক: মহামারি আকার ধারণ করা করোনা ভাইরাসের ঊর্ধ্বগতির কারণে চলমান লকডাউন ১৪ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছে। সেই সঙ্গে বাড়ানো হয়েছে ব্যাংক লেনদেনের সময়। আগের সময়ের সাথে ব্যাংক লেনদেন আরও এক ঘণ্টা বাড়ানো হয়েছে।

ফলে নতুন সময় অনুযায়ী সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত চলবে ব্যাংক লেনদেন। ৮ জুলাই বৃহস্পতিবার থেকে পরের বুধবার পর্যন্ত লেনদেন চলবে সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত। এখন সকাল ১০টা থেকে বেলা দেড়টা পর্যন্ত লেনদেন চলছে।

মঙ্গলবার (৬ জুলাই) বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপারভিশন থেকে এ সংক্রান্ত নির্দেশনা জারি করা হয়েছে।

নির্দেশনায় বলা হয়, করোনাভাইরাস সংক্রমণের রোধে সরকারি বিধিনিষেধের মেয়াদ ১৪ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছে। এ পরিপ্রেক্ষিতে সীমিত পরিসরে ব্যাংকিং কার্যক্রম অব্যাহত রাখার লক্ষ্যে ৩০ জুন জারি করা ডিওএস সার্কুলার লেটারে কিছুটা পরিবর্তন এনে নতুন এ চিঠি দেওয়া হয়েছে। সাপ্তাহিক ছুটির দিন শুক্র ও শনিবার ছাড়াও ১১ জুলাই রোববার ব্যাংক বন্ধ থাকবে। ৮ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত ব্যাংক লেনদেন চলবে সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত। লেনদেন পরবর্তী কাজ গোছানোর জন্য ব্যাংক খোলা রাখা যাবে বেলা ৪টা পর্যন্ত।

এর আগে গতকাল সোমবার (৫ জুলাই) সরকার কঠোর বিধিনিষেধের মেয়াদ ১৪ জুলাই পর্যন্ত বাড়িয়েছে। এ কারণে ব্যাংকিং লেনদেনেও নতুন সময়সূচি ঠিক করেছে বাংলাদেশ ব্যাংক।

 

0Shares





Related News

Comments are Closed