Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় কমেছে আক্রান্ত, সুস্থ আরো ১৮         সিলেটে নিখোঁজের ৩দিন পর উবার চালকের লাশ উদ্ধার         গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় ১জন নিহত, আটক ৩         হবিগঞ্জে পরিবহন মালিক-শ্রমিকদের অবস্থান কর্মসূচি         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ৫০         বড়লেখায় ‘পাগলা’ কুকুরের কামড়ে আহত ৫০         বিশ্বনাথে দুই খুনের মামলার আসামি গ্রেফতার         বিশ্বনাথে ঈদের জামাত হবে মসজিদে মসজিদে         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, আক্রান্ত ৫৩         সিলেটে শ্বশুড় বাড়িতে বেড়াতে এসে স্ত্রীকে খুন, স্বামী গ্রেপ্তার         সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬         ওসমানীনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার        

নেত্রকোণায় শ্লীলতাহানীর ঘটনায় ৩ অটো চালক আটক

মো. কামরুজ্জামান, নেত্রকোণা জেলা প্রতিনিধি: আত্মীয়র বাড়ি থেকে অটোরিকশায় করে নিজের বাড়িতে ফেরার পথে নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার সপ্তম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানির ঘটনা ঘটিয়েছে তিন অটোরিকশা চালক।

এ সময় ওই ছাত্রী আত্মরক্ষার জন্য অটোরিকশা থেকে লাফ দিলে স্থানীয় লোকজন গিয়ে ঘটনার সঙ্গে জড়িত তিন অটোচালককে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাদের থানায় নিয়ে যায়।

আটকরা হলেন- কেন্দুয়া উপজেলার দামিনা গ্রামের শহীদ মিয়ার ছেলে আবু রায়হান (২৭), রামপুর-ভরাপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে আসাদুল (২৫) এবং সান্দিকোনা ডাউকী গ্রামের জিলু মিয়ার ছেলে আলমগীর হোসেন (২৩)।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ নেওয়াজ জানান, শনিবার (১০ এপ্রিল) বিকেলে কেন্দুয়া-নেত্রকোণা সড়কের রেন্টিতলা মোড়ে ঘটনাটি ঘটে। ঘটনার সময় স্থানীয় জনতা তিন অটোচালককে আটক করে পুলিশের হাতে সোপর্দ করলে পুলিশ তাদের থানা হেফাজতে নেয়। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

0Shares





Related News

Comments are Closed