Main Menu
শিরোনাম
জুড়ীতে কলেজ ছাত্রীর আত্মহত্যা         জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত, গ্রেপ্তার ২         বড়লেখায় দেবরের হাতে ভাবী খুন, দেবর গ্রেপ্তার         গোলাপগঞ্জে মন্দিরে ধর্ষণ চেষ্টার কোনো ঘটনাই ঘটেনি         বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০         সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ৬২         বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, প্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা         সিলেটে আরও ৭৯ জনের দেহে করোনা শনাক্ত         কোভিড যোদ্ধা ডা: মঈন উদ্দিনের মৃত্যুর এক বছর         বিশ্বনাথে কঠোর লকডাউন, মাঠে পুলিশ প্রশাসন         বিশ্বনাথে প্রতিপক্ষের লাঠির আঘাতে মহিলা নিহত         বিশ্বনাথে ৩৬ কেজি গাঁজাসহ দুই যুবক আটক        

বাসায় ফিরেছেন আবুল হায়াত

বিনোদন ডেস্ক: বরেণ্য অভিনেতা আবুল হায়াতের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) সন্ধ্যায় হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তিনি। আবুল হায়াত নিজেই বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, “আমার শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটা ভালো। তবে এখনো করোনা রিপোর্ট নেগেটিভ আসেনি। কিন্তু অন্য কোনো জটিলতা না থাকায় চিকিৎসকের পরামর্শে বাসা থেকে চিকিৎসা নেবো। প্রয়োজনীয় ওষুধ দিয়ে দিয়েছে। যেহেতু আমার করোনা রিপোর্ট এখনো পজিটিভ, তাই বাসায় গিয়ে আইসোলেশনে থাকবো। সবার কাছে দোয়া চাইছি।”

গত সপ্তাহে করোনা আক্রান্ত হন আবুল হায়াত। এরপর ৩১ মার্চ তাকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমদিকে তার শারীরিক অবস্থা বেশ জটিল ছিল। কিন্তু এখন তিনি সুস্থ হয়ে উঠছেন।

৭৬ বছর বয়সী অভিনেতা আবুল হায়াত ১৯৬৯ সাল থেকে টিভি নাটকে অভিনয় করছেন। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য নাটকের পাশাপাশি ‘আগুনের পরশমণি’, ‘জয়যাত্রা’, ‘গহীনে শব্দ’, ‘অজ্ঞাতনামা’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন আবুল হায়াত।

গত ২৬ ডিসেম্বর তার অভিনীত সর্বশেষ ‘স্ফুলিঙ্গ’ চলচ্চিত্রটি মুক্তি পায়। করোনার মধ্যেই চলচ্চিত্রটির শুটিং করেছিলেন তিনি।

0Shares





Related News

Comments are Closed