Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

সিলেটে ২০০ পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

বৈশাখী নিউজ ডেস্ক : সিলেট নগরী থেকে ২০০ পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে মাদক বিক্রয়ের নগদ ১৬ হাজার ৪০ টাকা উদ্ধার করা হয়।

বুধবার সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার দিবাগত রাত ৩ টা ১৫ মিনিটে কোতোয়ালী মডেল থানার হিয়াবরন মোল্লাপাড়া আক্তার মিয়ার বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- কোতোয়ালী থানার মোকামবাড়ী বাজার এলাকার গিয়াস উদ্দিনের ছেলে জুমন উদ্দিন (২৮) এবং তার স্ত্রী রুপা বেগম (২৬)।

এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

0Shares





Related News

Comments are Closed