Main Menu
শিরোনাম
সিলেটে কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক         সিলেটে ঘন ঘন দুর্ঘটনার প্রতিবাদে তিন উপজেলাবাসীর অবস্থান         ভারতে কারাভোগের পর দেশে ফিরলেন ৬ বাংলাদেশি         সিলেটে আরো ১৩ জনের করোনা শনাক্ত, সুস্থ ২০         সুনামগঞ্জে উদ্বোধনের আগেই ভেঙে পড়লো সেতু!         হবিগঞ্জে আ.লীগ প্রার্থী সেলিম বিজয়ী         সিলেটে দুর্ঘটনাস্থলে কাফনের কাপড় পড়ে অবরোধ, ৫ দাবি         সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭         মাধবপুরে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ         শপথ নিলেন গোলাপগঞ্জ পৌর মেয়রসহ নির্বাচিত কাউন্সিলররা         রাজনগরে ৪০০ আ.লীগ নেতাকর্মীর নামে মামলা        

ঝিনাইদহে বাস-ট্রাকের সংঘর্ষ, নিহত ১০

বৈশাখী নিউজ ডেস্ক: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় বাস-ট্রাকের সংঘর্ষে নারী, পুরুষ ও শিশুসহ ১০ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও অনেকে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) বেলা ৩টার দিকে উপজেলার বারবাজার এলাকার কাছে ঢাকা-খুলনা মহাসড়কের এ দুঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনা থেকে কুষ্টিয়াগামী গড়াই পরিবহনের একটি বাস ওভারটেক করতে যেয়ে বারবাজার তেল পাম্পের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের উপর উল্টে যায়। এ সময় কুষ্টিয়া থেকে যশোর দিকে যাওয়া একটি দ্রুতগামী একটি ট্রাক বাসটিকে আঘাত করলে ঘটনাস্থলেই বাসের ৯ যাত্রী নিহত হয়। এ সময় আহত হয় আরও ১৫ থেকে ২০ জন বাসের যাত্রী।

আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যায়।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে কালীগঞ্জ, ঝিনাইদহ ও যশোর ফায়ার সার্ভিসের সদস্যরা এসে লাশ উদ্ধার ও রাস্তায় উল্টে যাওয়া বাসটিকে উদ্ধার করে।

বারবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মেজবাহ উদ্দীন জানান, দুপুর তিনটার দিকে খুলনা থেকে কুষ্টিয়াগামী গড়াই পরিবহনের বাসটি ওভারটেক করতে যেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে পড়ে যায়। সে সময় অপরদিক থেকে আসা একটি ট্রাক উল্টে যাওয়া বাসটিকে আঘাত করে। এ সময় বাসের ১০ যাত্রী নিহত হয়।

ঝিনাইদহ ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্সেনের উপপরিচালক শামীমুল ইসলাম জানান, খবর পেয়ে প্রথম কালীগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়। পরে তাদের সঙ্গে যশোর ও ঝিনাইদহ ফায়ার সার্ভিসের সদস্যরা যোগ দিয়ে উদ্ধার কার্যক্রম চালায়।

0Shares





Related News

Comments are Closed