Main Menu
শিরোনাম
সিলেটে কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক         সিলেটে ঘন ঘন দুর্ঘটনার প্রতিবাদে তিন উপজেলাবাসীর অবস্থান         ভারতে কারাভোগের পর দেশে ফিরলেন ৬ বাংলাদেশি         সিলেটে আরো ১৩ জনের করোনা শনাক্ত, সুস্থ ২০         সুনামগঞ্জে উদ্বোধনের আগেই ভেঙে পড়লো সেতু!         হবিগঞ্জে আ.লীগ প্রার্থী সেলিম বিজয়ী         সিলেটে দুর্ঘটনাস্থলে কাফনের কাপড় পড়ে অবরোধ, ৫ দাবি         সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭         মাধবপুরে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ         শপথ নিলেন গোলাপগঞ্জ পৌর মেয়রসহ নির্বাচিত কাউন্সিলররা         রাজনগরে ৪০০ আ.লীগ নেতাকর্মীর নামে মামলা        

প্রথম করোনা ভ্যাকসিন নেওয়ার ঘোষণা অর্থমন্ত্রীর

বৈশাখী নিউজ ডেস্ক: দেশের প্রথম করোনার ভ্যাকসিন নেওয়ার ঘোষণা দিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভা শেষে অনলাইন সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ ঘোষণা দেন তিনি।

মন্ত্রী বলেন, সরকার যেখান থেকে টিকা আনবে সেই টিকাই নিতে চান তিনি। ভারতের সেরাম ইনস্টিটিউট থেকেই টিকা আনা হচ্ছে অন্য আর কোথাও থেকে এই মুহূর্তে টিকা আনা হচ্ছে না বলে জানান তিনি।

ক্রয় সংক্রান্ত সভায় বিভিন্ন মন্ত্রণালয়ের ৯ টি প্রস্তাবের অনুমোদন দেওয়া হয়। স্বাস্থ্য বিভাগের আওতায় সেরাম ইনস্টিটিউট থেকে রাষ্ট্রীয় জরুরি প্রয়োজনে ১ হাজার ২৭১ কোটি ৫৫ লাখ টাকা ব্যয়ে ৩ কোটি ডোজ ভ্যাকসিন কিনতে অনুমোদন দেওয়া হয় সভায়।

শিল্পমন্ত্রণালয়ের ১০, ১১ ও ১২ তম লটে মোট ৮৫ হাজার মেট্রিক টন ইউরিয়া সার আনা হবে। ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার, সালেহপুর ও নয়ারহাটে ৩ টি সেতু নির্মাণ প্রকল্পে ২৪৪ কোটি ৫০ লাখ ৪৫ হাজার ৮৪৬ টাকার ক্রয় অনুমোদন দেয়া হয়।

এছাড়া, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীনে ৮০ কোটি ২৪ লাখ ৮০৩ টাকা ব্যয়ে রাজারবাগ পুলিশ লাইন্সে ২০ তলা আবাসিক ভবন প্রকল্পের ক্রয় প্রস্তাব অনুমোদন দেয়া হয়।

0Shares





Comments are Closed