Main Menu
শিরোনাম
সিলেটে চোরাই মোবাইল বিক্রি চক্রের ৭ সদস্য গ্রেপ্তার         মোগলাবাজারে একটি পরিবারের জায়গা দখলে প্রভাবশালীরা         রাজনগরে ট্রাকের ধাক্কায় প্রবাসী নিহত         জাফলংয়ে চা শ্রমিকের আত্মহনন         কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা         মাগুরছড়া ট্র্যাজেডি: দুই যুগেও আদায় হয়নি ক্ষতিপূরণ         বহর এলাকায় ভূমিধসে তিনটি পরিবার ভিটেহারা         বিশ্বনাথে দিন দিন বাড়ছে করোনার সংক্রমণ         সিলেটে মৌচাষ প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ৭১         দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল         শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে তরুণের মৃত্যু        

লক্ষীপাশা ইউপিতে উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের উপ-নির্বাচন আজ ২০ সেপ্টেম্বর ভোটগ্রহন চলছে। এ নির্বানে ত্রিমুখী লড়ায়ের আবাস পাওয়া গেছে। নির্বাচনে নৌকার প্রার্থী মাহমুদ হোসেন, ধানের শীষের প্রার্থী আফজাল হোসেন, স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের মাহতাব উদ্দিন জেবুলের মধ্যে ত্রিমুখী লড়াইয়ের আভাস পাওয়া গেছে।

এ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাহমুদ আহমদ, বিএনপি মনোনীত ধানের শীর্ষ প্রতীকের প্রার্থী আফজল হুসেন, স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী মাহতাব উদ্দিন জেবুল, ঘোড়া প্রতীকের প্রার্থী আব্দুল আলিম তুহিন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আওয়ামী লীগ প্রার্থী মাহমুদ আহমদ বলেন, এ এলাকার যত উন্নয়ন তা এ সরকারের অবদান। নির্বাচনে ভোটারদের কাছ থেকে আশানুরূপ সাড়া পাচ্ছি। নির্বাচনে আমি বিপুল ভোটে জয়লাভ করবো।

বিএনপি প্রার্থী আফজল হুসেন নির্বাচনী পোষ্টার ছিড়ে ফেলার অভিযোগ করে বলেন, পোষ্টার ছিড়ে ফেললে কি হবে! এই লক্ষিপাশা ইউনিয়নের মানুষের হৃদয় থেকেতো ছিড়ে ফেলা সম্ভব নয়। আমি শতভাগ আশাবাদী আমিই নির্বাচিত হব।

স্বতন্ত্র প্রার্থী মাহতাব উদ্দিন জেবুল বলেন, লক্ষীপাশার মানুষ আমায় এত ভালবাসে জানা ছিলনা। আমি তাদের ঋণ কখনো শোধ করতে পারবো না। আমার বিজয় এখন সময়ের অপেক্ষা।

আরেক স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলিম তুহিন বলেন, যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে আমি বিজয়ী হব।

এদিকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে প্রয়োজনীয় পদক্ষেপের আশ্বাস দিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা।

নির্বাচন কর্মকর্তা সাইদুল রহমান জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষে আমরা কাজ করে যাচ্ছি। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে আমাদের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৭ হাজার ৯ শত ১১ জন এদের মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ৯ শত ৪৪ আর নারী ভোটার ৮ হাজার ৯ শত ৬৭ জন।

0Shares





Related News

Comments are Closed